সাতক্ষীরায় ৯৬ মামলায় ২ লাখ ৮৬ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

সাতক্ষীরায় ৯৬ মামলায় ২ লাখ ৮৬ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

প্রকাশিত: ২:৫১ অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২০ | আপডেট: ২:৫১:অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২০

নিজস্ব প্রতিবেদক:

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সাতক্ষীরায় করোনো সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব বজায় না রেখে বিনা প্রয়োজনে রাস্তায় ঘোরাঘুরি করা ও সরকারি আদেশ অমান্য করে সন্ধ্যা ৬টার পর দোকান খোলা রাখার অপরাধে  ৯৬টি মামলায় ২ লাখ ৮৬ হাজার ৮০০ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

জনসচেতনতা সৃষ্টি ও সাধারণ মানুষকে ঘরে রাখতে ২০জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে সেনাবাহিনী, পুলিশ ও ব্যাটালিয়ন আনসারের সমন্বয়ে অভিযান আরও জোরদার করা হয়েছে।

মঙ্গলবার (১৪ এপ্রিল) সকালে সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করেছেন।   

জেলা প্রশাসক আরও জানান, সাতক্ষীরা সদর উপজেলায় ১০টি মামলায় ১৬ হাজার ৪০০ টাকা, তালা উপজেলায় ৩টি মামলায় ৪০ হাজার ৫০০ টাকা, কালিগঞ্জ উপজেলায় ২টি মামলায় ৪ হাজার টাকা, শ্যামনগর উপজেলায় ২৬টি মামলায় ১ লাখ ৭৭ হাজার ৩৫০ টাকা, আশাশুনিতে ১৭টি মামলায় ৬ হাজার ৪০০ টাকা, কলারোয়া উপজেলায় ১২টি মামলায় ৪ হাজার টাকা এবং জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটদের অভিযানে ২২টি মামলায় ৩৯ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।  

এদিকে, করোনোর প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষের জন্য বরাদ্দকৃত প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা বিতরণে অনিয়ম স্বজনপ্রীতি ও দুর্নীতি হলে কঠোর ব্যবস্থা গ্রহণের ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক জানান, ইতোমধ্যে জেলার সাতটি উপজেলা ও দুটি পৌরসভায় ৬০০ মেট্রিক টন চাল ও নগদ অর্থ বরাদ্দ দেওয়া হয়েছে। ত্রাণ বিতরণে অনিয়ম হলে সংশ্লিষ্টদের ছাড় দেওয়া হবে না।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক