সাতক্ষীরায় দুটি ক্লিনিকে ৫৫ হাজার টাকা জরিমানা, ভূয়া চিকিৎসককে কারাদ্বন্ড

প্রকাশিত: ৬:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২৪ | আপডেট: ৬:০৭:অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২৪

সাতক্ষীরায় দুটি বেসরকারি ক্লিনিকে অভিযান চালিয়ে ৫৫ হাজার টাকা জরিমানা ও এক ভূয়া ডাক্তারকে ৬ মাসের কারাদ্বন্ড এবং রেজিস্ট্রেশন না থাকার অপরাধে অপর এক ক্লিনিক মালিককে ১০ দিনের কারাদ্বন্ডসহ সিলগালা করা হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে শহরের শেফা ডায়াগনস্টিক সেন্টার, স্বদেশ ক্লিনিক এবং আস্থা ডায়াগনস্টিক সেন্টারে এ অভিযান পরিচালনা করেন জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আল আমিন হোসেনের নেতৃত্বে র‌্যাবের একটি দল।

এ ব্যাপারে সাতক্ষীরা জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আল আমিন হোসেন জানান, সরকারি নির্দেশ অনুযায়ী আজ বিভিন্ন ক্লিনিকে অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় ভূয়া চিকিৎসক দিয়ে ক্লিনিক পরিচালনার অভিযোগে সাতক্ষীরা শহরের সেফা ডায়াগনস্টিক সেন্টারের মালিক আবু বক্কর সিদ্দিককে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া সেখানকার ভূয়া চিকিৎসক বিপুল কুমার দাস ওরফে বিকে দাসকে ৬ মাসের কারাদন্ড প্রদান করা হয়।

অন্যদিকে, রেজিস্ট্রেশন না থাকায় আস্থা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে সীল গালা করা হয়। একই সাথে ওই প্রতিষ্ঠানের মালিক বিশ^জিত পালকে ১০ দিনের কারাদন্ডসহ ৫ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।

এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন র‌্যাব-৬ সাতক্ষীরা কোম্পানি কমান্ডার এএসপি নাজমুল হক, সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত কুমার সরকারসহ অন্যান্যরা।

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক