পুলিশে চাকরি দেওয়ার নামে পাটকেলঘাটা থেকে এক প্রতারক গ্রেফতার

প্রকাশিত: ৫:৪২ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২৪ | আপডেট: ৫:৪২:অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২৪

বাংলাদেশ পুলিশ বাহিনীতে চাকুরী দেওয়ার প্রলোভনে দেখিয়ে অর্থ গ্রহনের চেষ্টাকালে মো: এনামুল হক (২০) নামে এক প্রতারককে আটক করেছে সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশ। এসময় আটককৃত ব্যক্তির কাছে থেকে তিনটি নন-জুটিশিয়াল স্ট্যাম্প ও ২টি শূণ্য চেক উদ্ধার করা হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

শুক্রবার (১৫মার্চ) বিকালে সাতক্ষীরা পুলিশ লাইন্স ড্রিলসেডে এক প্রেস ব্রিফিং এ এসব তথ্য জানান সাতক্ষীরা পুলিশ সুপার মো: মতিউর রহমান সিদ্দিকী।

এর আগে বৃহস্পতিবার বিকালে সাতক্ষীরার পাটকেলঘাটা তৈলকুপি এলাক থেকে তাকে গোপন সংবাদের ভিত্তিতে আটক করা হয়। আটককৃত আসামী মোঃ এনামুল হক(৪০) খুলনা ফুলতলা থানার দাউকোনা গ্রামের মৃত মোসলেম সরদারের ছেলে।

প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার বলেন, বাংলাদেশ পুলিশ বাহিনীতে চাকুরী দেওয়ার কথা বলে এনামুল নামে এক প্রতারক টাকা পয়সা লেনদেন বিষয়ে আলাপ আলোচনা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বিকালে সাতক্ষীরা পাটকেলঘাটার তৈলকুপি এলাকা থেকে তাকে হাতে নাতে গ্রেফতার করে ডিবি পুলিশ। পরে জিজ্ঞাসাবাদের প্রতারকের কাছ থেকে চাকুরি দেওয়ার নামে ১৪ লক্ষ টাকা চুক্তিতে প্রার্থীর স্বাক্ষরিত দুইটি ব্যাংকের শূণ্য চেক ও নন-জুটিশিয়াল স্ট্যাম্প উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, প্রতারক একটি সংঘব্ধ প্রতারক চক্রের সক্রিয় সদস্য। সে দীর্ঘ দিন ধরে বিভিন্ন সরকারি চাকরি দেওয়ার নামে বিভিন্ন প্রার্থীর কাছ থেকে অর্থ আত্মসাৎ করে আসছে। তিনি আরও জানান এই ঘটনায় সাতক্ষীরা পাটকেলঘাটা থানায় আসামীর বিরুদ্ধে একটি প্রতারণা মামলা রুজু করা হয়েছে। যার মামলা নং ৪০৬/৪২০।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স