পাটকেলঘাটায় শ্বশুর ও শ্বাশুড়ির নির্যাতনে গৃহবধুর আত্মহত্যা: শ্বশুর-শ্বাশুড়ি আটক

প্রকাশিত: ৯:১০ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০২০ | আপডেট: ১০:০০:অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০২০
সাতক্ষীরার পাটকেলঘাটায় শ্বশুর ও শ্বাশুড়ির নির্যাতনে এক গৃহবধু আত্মহত্যা করেছে বলে জানা গেছে। আত্মহননকারী ঐ গৃহবধু মৌসুমি সাহা(৩২)। তিনি  থানার বলরামপুর গ্রামের  উৎপল সাহার স্রী।  ব্যক্তিগত জীবনে তিনি এক কন্যা সন্তানের জননী ছিলেন। এই ঘটনায় শ্বশুর দীনবন্ধু সাহা ও শ্বাশুড়ি স্বপ্না রানী সাহা কে  আটক করেছে থানা পুলিশ।  ঘটনাটি ঘটেছে আজ  মঙ্গলবার(২৫আগষ্ট) দুপুর সাড়ে তিনটার দিকে পাটকেলঘাটার পল্লীবিদ্যুৎ রোডের সাহাবাড়িতে।
 
 
স্থানীয় বাসিন্দারা জানান, উৎপল সাহা স্ত্রীকে নিয়ে পাটকেলঘাটায় শান্তিপূর্নভাবে বসবাস করে আসছিল। বাড়ি ভাগাভাগিকে কেন্দ্র করে উৎপল সাহার পিতা-মাতা  ও ছোট ভাই রাহুল সাহা প্রায়ই মৌসুমি সাহাকে শারিরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিল। এ নিয়ে একাধিক বার স্থানীয়ভাবে সালিশ বৈঠকও হয়। আজ মঙ্গলবার(২৫ আগষ্ট) দুপুরে  শ্বশুর ও শ্বাশুড়ি তাকে মানসিকভাবে  নির্যাতন করতে থাকে। বাধ্য হয়ে মৌসুমি সাহা আজ দুপুরে নিজ ঘরে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।
 
 
উৎপল সাহা জানান, ২০০২ সাল থেকে আমি পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ রোডস্থ সাহাবাড়ীতে বসবাস করি। ১৩বছর আগে মৌসুমির সাথে  আমার বিবাহ হয়। আমার বাবা- মা ও ছোটভাই আমাকে বাড়ি থেকে বের করার জন্য নানা  চেষ্টা করে আসছিল। এ নিয়ে প্রায় আমার স্ত্রীর সাথে অশান্তি হত।
 
 
আজ দুপুরে আমি বাইরে গেলে আমার  বাবা-মা আমার স্ত্রীকে মানসিকভাবে নির্যাতন করে। আজ দুপুর তিনটা ১৫ মিনিটে আমাকে সর্বশেষ মুঠোফোন সে এসব তথ্য জানায়। আমি পনের মিনিট পরে বাসায় ফিরে দেখি ঘরে কোন সাড়া নেই, দরজা বন্দ করে আছে। অত:পর আমি দরজা ভেঙে স্ত্রীর ঝুলন্ত দেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দিই।  পুলিশ ঘটনাস্থলে এসে পরিদর্শন করে।
societe-note
 
বিষয়টা নিয়ে পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ(তদন্ত) জেল্লাল হোসেনের সাথে কথা বললে তিনি  জানান,  এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে।  লাশ উদ্ধার করা হয়েছে। আগামীকাল ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হবে। এছাড়া  লাশের পাশে থেকে একটি  সুই সাইট নোট(চিঠি) জব্দ করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে, বিস্তারিত পরে জানানো হবে। 

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স