সাতক্ষীরায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২৩ | আপডেট: ৭:৩৯:অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২৩

সরকারের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবীতে অবরোধ সমর্থনে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

বৃহস্পতিবার (ডিসেম্বর) বিকাল ৪ টায় সাতক্ষীরা জেলা বিএনপির আয়োজনে শহরের রাধানগর এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের সঙ্গীতা মোড় এলাকায় গিয়ে সমাবেশে মিলিত হয় হয়। সেখানে অনুষ্ঠিত সমাবশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ন আহবায়ক শেখ তারিকুল হাসান।

এ সময় সেখানে আরো বক্তব্য রাখেন, বিএনপি নেতা আবুল হাসান হাদী, জেলা যুবদলের সাধারন সম্পাদক আইনুল ইসলাম নান্টা, সাবেক কৃষকদল আহবায়ক মো. আহসানুল কাদির স্বপন, আশাশুনি উপজেলা যুবদলের সভাপতি জাকির হোসেন বাবু, জেলা মৎস্যজীবি দলের সভাপতি আছিমুর রহমান তুহিনসহ বিএনপি ও তার অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, সরকারের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবীতে দেশব্যাপী তারা অবরোধ কর্মসুচি পালন করছে। দুর্নীতিবাজ ফ্যাসিবাদ এই সরকারের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে এক দফা দাবীতে কঠিন থেকে কঠিনতম আন্দোলন গড়ে তোলা হবে।

তারা আারো বলেন, এই অবৈধ সরকার পালের গোদার মত বাংলার মানুষের বুকে চেপে বসে আছে। সারা দেশকে তারা আজ একটি কারাগারে রুপান্তরিত করেছে। দেশে আজ আইনের শাসন নেই, মানুষ তার ভোট দিতে পারেনা। তারা বাকস্বাধীনতা হরন করেছে, গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে। বক্তারা এ সময় আগামীতে কেন্দ্রীয় নির্দেশিত বিএনপির সমস্ত প্রোগ্রাম সকলকে ঐক্যবদ্ধভাবে পালন করার আহবান জানান।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক