সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় ট্রাকচালক র‍্যাবের হাতে গ্রেপ্তার

প্রকাশিত: ২:০২ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২৩ | আপডেট: ২:০২:অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২৩
সাতক্ষীরায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুই ভারতীয় নাগরিক নিহতের ঘটনায় অভিযুক্ত ট্রাক ড্রাইভার ও হেলপারকে গ্রেপ্তার করেছে র‍্যাব।
গ্রেপ্তারকৃতরা হলেন, মো: রেজাউল করিম(৩৮) ও মো: ইয়াকুব হোসেন(২২)। এরা সকলেই কালিগঞ্জ উপজেলার বাসিন্দা। শনিবার দিনগত রাত সাড়ে তিনটায় সাতক্ষীরার কালীগঞ্জ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
রোববার(২৬ নভেম্বর) বেলা সাড়ে ১২টায় এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান র‍্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের কমান্ডার এএসপি নাজমুল হক ।
র‍্যাব কমান্ডার জানান, গতকাল(২৫ নভেম্বর) ভোরে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে বিজিবি ক্যাম্পের সামনে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুই ভারতীয় নাগরিক নিহত হন। এরা হলেন ভারতের পশ্চিমবঙ্গের শিলিগুড়ি এলাকার অসীম কুমার বিশ্বাস ও তার স্ত্রী ছবি বিশ্বাস। এতে গুরুতর আহত হন প্রাইভেটকারটির চালক রফিকুল ইসলাম সজীব। অসীম কুমার বিশ্বাস খুলনা-মোংলা রেলপথ প্রজেক্টে ইঞ্জিনীয়র হিসাবে কাজ করতেন।
অধিনায়ক আরও জানান, দুর্ঘটনার পর থেকেই ঘাতক ট্রাকের চালক পালিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য চালক ও হেলপারকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।
এসজি/ডেক্স

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক