সাতক্ষীরায় জেলা ছাত্রদলের উদ্দ্যোগে জীবানুনাশক স্প্রে ও মাস্ক বিতরন

প্রকাশিত: ৯:৫২ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২০ | আপডেট: ৯:৫২:অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২০

সংবাদদাতা, তালা(সাতক্ষীরা):
নোভেল করোনা ভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান এবং ছাত্রদল কেন্দ্রীয় সংসদের খুলনা বিভাগীয় প্রতিনিধি দলের সার্বিক তত্বাবধানে সাতক্ষীরায় দিনব্যাপী জীবানুনাশক স্প্রে ও মাস্ক বিতরন করেছে জেলা ছাত্রদল।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

মঙ্গলবার (৩১মার্চ) সকাল থেকে জেলা ছাত্রদলের সভাপতি শেখ শরিফুজ্জামান সজীবের উপস্থিতিতে শহরের প্রবেশদ্বার বাইপাস সড়ক এলাকায় পঞ্চম দিনের মত এ সকল কার্যক্রম পরিচালনা করেন জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ। এসময় জেলা ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অন্যদিকে, কর্মসূচির ধারাবাহিকতায় পঞ্চম দিনে জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মমতাজুল ইসলাম চন্দনের তত্বাবধায়নে কলারোয়া উপজেলা ব্যাপী জীবানুনাশক স্প্রে ছিটিয়েছে জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ।
এ প্রসঙ্গে জেলা ছাত্রদলের সভাপতি শেখ শরিফুজ্জামান সজিব ও সাধারন সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন বলেন, দেশের চলমান ক্রান্তি লগ্নে সাধারন মানুষের পাশে থাকতে সাতক্ষীরা জেলা ছাত্রদল এর পক্ষ থেকে ক্ষুদ্র প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। দেশের সকল সংকটময় মুহুর্তে অতীতেও জাতীয়তাবাদী ছাত্রদল দেশ ও জনগনের পাশে ছিলো, বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও থাকবে। করোনা পরিস্থিতি মোকাবেলায় জীবাণুনাশক স্প্রে ছিটানোর জন্য জেলার সাতটি উপজেলা ছাত্রদলসহ সকল ইউনিটকে নির্দেশনা প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, সাতক্ষীরা জেলা ছাত্রদলের সভাপতি শেখ শরিফুজ্জামান সজিব ও সাধারন সম্পাদক মমতাজুল ইসলাম চন্দনের সার্বিক তত্বাবধায়নে গত শুক্রবার (২৭) মার্চ থেকে সাতক্ষীরা শহরের বিভিন্ন গুরুত্ব পূর্ণ স্থানে জীবানুনাশক স্প্রে, হাত ধোয়ার সাবার ও মাস্ক বিতরন করা হচ্ছে। এছাড়া সাধারন মানুষের জন সচেতনায় লিফলেট বিতরন করা হচ্ছে । কর্মসূচির ধারাবাহিকতায় আজ পঞ্চম দিনের মত জেলার বিভিন্ন এলাকায় জীবানুনাশক স্প্রে, সাবান ও মাস্ক বিতরন করেছে সাতক্ষীরা জেলা ছাত্রদল।

সুন্দরবনটাইমস.কম/জুয়েল

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক