খলিষখালীতে হতদরিদ্রদের বাড়ীতে বাড়ীতে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন চেয়ারম্যান মোজাফ্ফর রহমান

প্রকাশিত: ৪:০৮ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২০ | আপডেট: ৪:০৮:অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
করোনা ভাইরাস মোকাবেলায় সতর্ক থাকতে কর্মহীন হতদরিদ্র মানুষের বাড়ীতে বাড়ীতে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন সাতক্ষীরার তালা উপজেলার খলিষখালীর ইউপি চেয়ারম্যান মোজাফ্ফর রহমান। সরকারের কাছ থেকে পাওয়া অর্ধমেট্রিকটন চাল সহ ব্যক্তিগত অর্থায়নে গত তিনদিনে প্রায় দেড় শতাধিক মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী তুলে দেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

মঙ্গলবার বিকেল থেকে গভীর রাত পর্যন্ত ইউনিয়নের কাদিকাটি, কাশিয়াডাঙ্গা, চোমরখালী, বাগমারা, এনায়েতপুর, মঙ্গলানন্দকাটি, টিকারামপুর, কৈখালী, গাছা, কৃষ্ণনগর, দলুয়া, পাকশিয়া ও খলিষখালী এলাকায় গ্রামে গ্রামে দরিদ্র মানুষের বাড়িতে খাধ্য সামগ্রী নিয়ে ছুটে যান। পরিবার প্রতি ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, তেল, সাবানসহ অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী পৌছে দেয়া হয়। এসময় স্ব স্ব ওয়ার্ডের ইউনিয়ন পরিষদের সদস্য, গ্রামপুলিশ, আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের উপস্থিত ছিলেন।

খলিষখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাফ্ফর রহমান জানান, করোনা ভাইরাস মোকাবেলায় ইউনিয়নের মানুষকে সতর্ক করতে প্রথম থেকে মাইকিংসহ গ্রামে গ্রামে ব্যাপক প্রচার প্রচারনা চালানো হয়। ইউনিয়নের সকল মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিতসহ আওয়ামী লীগ ও সুশীল সমাজের নেতৃবৃন্দকে নিয়ে কয়েক দফায় সচেতনা মূলক সভা করা হয়। গত এক সপ্তাহ ধরে সাতক্ষীরা জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশনা মোতাবেক ইউনিয়নের হাটবাজারে ও প্রতিটি ওয়ার্ডে জীবানু নাশক স্প্রে করা হচ্ছে। মাক্স, সাবান, জীবানু নাশক ব্লিচিং পাউডার বিতরন করা হয়।

তিনি বলেন, যারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা মেনে করোনা ভাইরাস থেকে সতর্ক থাকতে নিজ বাড়ীতে আছেন ইউনিয়নের এমন হতদরিদ্র ব্যক্তিদের তালিকা করে তাদের বাড়ীতে বাড়ীতে সরকারী সহয়তার পাশাপাশি ব্যক্তিগত সহায়তা দিয়ে খাদ্যসামগ্রী পৌছে দেয়া হচ্ছে।

চেয়ারম্যান মোজাফ্ফর রহমান জানান, হতদরিদ্র মানুষের বাড়ীতে বাড়ীতে খাদ্য সামগ্রী পৌছে দেয়ার কাজ অব্যাহত থাকবে। তিনি খলিষখালী ইউনিয়ন বাসীকে সরকারের নির্দেশনা মেনে লোকসামাগম এড়িয়ে নিজ নিজ বাড়ীতে থাকার আহবান জানান।

সুন্দরবনটাইমস.কম/মো: র:/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক