সাতক্ষীরায় ৫ লাখ টাকা যৌতুকের দাবিতে স্ত্রীকে কুপিয়েছে স্বামী

প্রকাশিত: ৯:১৯ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২০ | আপডেট: ৯:১৯:অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২০

সাতক্ষীরায় পাঁচ লাখ টাকা যৌতুকের দাবিতে জান্নাতুল নাঈম রিতু (২৭) নামে এক গৃহবধূকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে স্বামী ও শশুর বাড়ির লোকজন। সোমবার (২০ এপ্রিল) সকালে সাতক্ষীরা শহরের সুলতানপুর শেখপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় এজাহার জমা দিয়েছেন জান্নাতুল নাঈম রিতু। 

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

পুলিশ যানায়,প্রায় চার বছর পূর্বে শ্যামনগর উপজেলার নকিপুর ইউনিয়নের পশ্চিম মাহমুদপুর গ্রামের ঈমান আলী গাজীর ছেলে আবু বকর সিদ্দিকের সাথে বাগেরহাট জেলার ফকিরহাট থানার ছোটবাহিরদিয়া গ্রামের মৃত মিজানুর রহমানের মেয়ে জান্নাতুল নাঈমের বিবাহ হয়। তাদের ঘরে বর্তমানে দুই বছরের একটি কন্যা সন্তান আছে।

বিয়ের পর আবু বকর সিদ্দিক বিভিন্ন অজুহাতে রিতুর পিতার কাছ থেকে যৌতুক হিসেবে প্রায় ১২ লাখ টাকা আদায় করে। সম্প্রতি সে আরো ৫ লাখ টাকা দাবি করে। যৌতুক দিতে অস্বীকার করায় তার স্বামী আবু বকর সিদ্দিক, দেবর রুহুল কুদ্দুস ও শশুড়ি আছিয়া খাতুন রিতুকে বেধম মারপিট করে আহত করে।

এ সময় আবু বকর সিদ্দিক তাকে ধারালো ছুরি দিয়ে জবাই করতে যায়। ধস্তাধস্তির এক পর্যায়ে সে রিতর বাম হাতে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় দেবর ও শ্বাশুড়ি লোহার রড দিয়ে রিতুর শরীরের বিভিন্নস্থানে পিটিয়ে মারাত্মক জখম করে। এ সময় রিতু অজ্ঞান হয়ে গেলে প্রতিবেশিরা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় রিতুর হাতে ১৫টি সেলাই দিতে হয়েছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচাজ (ওসি) আসাদুজ্জামান জানান, আহত গৃহবধূ থানায় স্বামী দেবর ও শাশুড়ির বিরুদ্ধে এজাহার দাখিল করেছেন। আসামিদের ধরতে পুলিশ অভিযানে নেমেছে।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক, ডেক্স