সাতক্ষীরায় পচাঁ দুর্গন্ধযুক্ত মাংস বিক্রির অভিযোগে ব্যবসায়ি শ্রীঘরে

প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, মে ২৭, ২০২০ | আপডেট: ৭:৫৯:অপরাহ্ণ, মে ২৭, ২০২০

ঈদের দিন পচাঁ দুর্গন্ধযুক্ত মাংস বিক্রির অভিযোগে এক মাংস ব্যবসায়ীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। সোমবার সকালে সাতক্ষীরা সদরের আখড়াখোলা বাজারে এ ঘটনা ঘটে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

আটক মাংস বিক্রেতা সদর উপজেলার বলাডাঙ্গা গ্রামের মৃত. শহর আলী শেখের ছেলে আফসার আলী শেখ (৪০)। 

ভাটপাড়া এলাকার উজ্জ্বল, মুকুন্দপুরের রায়সুল ইসলাম, মুক্তিযোদ্ধা আশরাফ সিদ্দিকী ও আখড়াখোলা বাজার কমিটির সাংগঠণিক সম্পাদক আজাহারুল ইসলামসহ কয়েকজন জানান, আফসার আলী আখড়াখেলা বাজারে দীর্ঘদিন ধরে অস্বাস্থ্যকর পবিবেশে  রুগ্ন গরুর মাংস বিক্রি করে আসছিল।

তারা আরো জানান, ঈদের দিন সোমবার সকালে তারা কয়েকজন কেজি প্রতি ৫৪০ টাকা দরে  এক কেজি থেকে তিন কেজি পর্যন্ত মাংস ক্রয় করেন। বাড়িতে নিয়ে পাত্রে ঢালার সময় মাংস পঁচা ও দুর্গন্ধ ছড়ানোয় তা আবার দোকানীকে ফিরিয়ে দেন। একই সাথে প্রতিবাদ করেন। এ ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন। 

পরে সাতক্ষীরা সদরের স্যানিটারী ইনসপেক্টার আবুল কাশেম মাংস গুলো নষ্ট বলে জানালে উপ-পরিদর্শক মানিক সাহা বাদি হয়ে আফছারের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, আফছারকে বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। নষ্ট হওয়া গরুর মাংস জব্দ করে মাটি চাপা দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স