সাতক্ষীরায় ডিবির অভিযানে ৩ চাঁদাবাজ আটক

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০১৯ | আপডেট: ১০:৫৮:অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০১৯

সাতক্ষীরা প্রতিনিধি:

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস
সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে আশাশুনির বুধহাটা ইউনিয়ন পরিষদ সদস্যের কাছে চাঁদাদাবী ও না দেওয়ায় মারধোর অভিযোগে মো. ইমন হোসেন(২০) নাহিদ হোসেন(১৯) ও আব্দুল্লাহ নামের ৩ জনকে আটক করেছে।আটককৃতদের নামে সাতক্ষীরার আশাশুনি থানায় চাঁদবাজীর মামলা হয়েছে।মামলা নাম্বার ৩১ তারিখ ২৫ আগস্ট।
রবিবার(২৫ আগস্ট) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরার পাটকেলঘাটা বাজার থেকে পরিদর্শক হারান চন্দ্র পালের সার্বিক সহায়তায় এস.আই রিয়াদুল ইসলামের নেতৃত্বে এস.আই মো. হাফিজুর রহমান, এস.আই মিজানুর রহমান, এ.এস.আই বিষ্ণু কুমার ঘোষাল , এ.এস.আই শরীয়াতুল্লাহ ও সঙ্গীয় ফোর্স নিয়ে তাদেরকে আটক করে।আটককৃত ইমন হোসেন পিতা- মো. হাতেম আলী সরদার,নাহিদ হোসেন পিতা- আবদুল মান্নান ও আবদুল্লাহ পিতা অজ্ঞাত উভয়ের বাড়ি আশাশুনি উপজেলার বুধহাটা গ্রামে।
সাতক্ষীরা জেলা গোয়েন্দা শাখার(ডিবি)অফিসার ইনচার্জ (ওসি)আলী আহমেদ হাশমী আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গত সোমবার (১৯ আগস্ট) সাতক্ষীরার আশাশুনির বুধহাটা ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড সদস্য মো. মতিয়ার রহমানের কাছে চাঁদা দাবি করলে তিনি দিতে নারাজি হয়। পরবর্তীতে তাকে বুধহাটা ইউনিয়ন  ছাত্রলীগ নামধারী সন্ত্রাসী সাধারণ সম্পাদক মো. ইমন হোসেন তার সঙ্গীয় ২ সহযোগী মিলে সাতক্ষীরা-আশাশুনি সড়কের উপর ইউপি সদস্যের চলন্ত মোটরসাইকেল থামিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ ও পরে মারধোর করে। ইউপি সদস্যের মারধোরের সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।যা ভাইরাল সৃষ্টি হয়।তারই পরিপেক্ষিতে তাদেরকে আটক করা হয়।

সুন্দরবনটাইমস.কম/শা:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক