আশাশুনিতে পিকআপ-মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষ: দুই হজযাত্রী নিহত, আহত-৩

প্রকাশিত: ৪:৪৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২৪ | আপডেট: ৪:৪৭:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

সাতক্ষীরার আশাশুনি উপজেলার নওয়াপাড়ায় সড়ক দূর্ঘটনায় দুই জন হজযাত্রী নিহতসহ তিন জন আহত হয়েছে। নওয়াপাড়ায় পিকআপ ও মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। এঘটনায় ঘাতক পিকআপটি আটক করা হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে খুলনার পাইকগাছা থেকে ছেড়ে আসা হজযাত্রিবাহী একটি মাহেন্দ্র সাতক্ষীরার আশাশুনি উপজেলার নওয়াপাড়া এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় মাহেন্দ্রে থাকা হজযাত্রি পাইকগাছা উপজেলার গজালিয়া গ্রামের আরশাদ আলীর স্ত্রী গৃহবধু ফজিলা খাতুন (৫০)ও লক্ষিখোলা গ্রামের কাশেম গাজীর স্ত্রী আছিয়া বেগম (৫৫) নিহত হয়।

এসময় গুরুতর আহত হয় তাদের সাথে থাকা গজালিয়া গ্রামের আসাদ গাজীর ছেলে মিজানুর রহমান (৪৮) ও তার স্ত্রী রেশমা খাতুন (৩৮) এবং আব্দুস সামাদ গাজীর ছেলে হুমায়ন কবির (৪৭)। তাদেরকে এলাকাবাসী উদ্ধার করে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেকসে ভর্তি করা হয়েছে।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) বিশ্বজিৎ কুমার জানান, এ ঘটনার পরপরি পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে নিহতদের মরদেহ উদ্ধার করেছে। ঘাতক পিকআপটি আটক করা হয়েছে।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স