আশাশুনিতে মা’কে বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগে পুত্র ও পুত্রবধু আটক

প্রকাশিত: ৩:০০ অপরাহ্ণ, আগস্ট ২, ২০২৩ | আপডেট: ৩:০০:অপরাহ্ণ, আগস্ট ২, ২০২৩

সাতক্ষীরার আশাশুনি উপজেলায় মা কে বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ নিহতের ছেলে রমজান আলী মোল্যা এবং পুত্রবধু মিনারা খাতুনকে আটক করেছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

উপজেলার ফকরাবাদ আদর্শ গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত আয়েশা খাতুন ফখরাবাদ আদর্শ গ্রামের মৃত আক্কাস মোল্যার স্ত্রী। 

স্থানীয়রা জানান, বুধবার (২ আগস্ট) সকাল ৮ টার দিকে মৃত আক্কাস মোল্যার ছেলে রমজান (৩২) ও তার স্ত্রী মিনারা খাতুন (২৮) দুজন মিলে “মা” আয়েশা খাতুন (৫৫) কে ঘরের মধ্যে বালিশ চাপা দিয়ে হত্যা করে। হত্যার পর ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে ঝুলিয়ে রাখে।

পরে রমজান ও তার স্ত্রী মিনারা খাতুনের চিৎকারে পার্শ্ববর্তী শিল্পী খাতুনসহ স্থানীয়রা এসে আয়েশা খাতুনকে ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয় গ্রাম্য ডাক্তারকে খবর দেয়। ডাক্তার এসে তাকে মৃত্যু ঘোষণা করে। এদিকে মৃত্যুর খবর শুনে পুত্র রমজান মোল্যা পালিয়ে যায়। পরে স্থানীয়রা রমজান মোল্যাকে উপজেলার দরগাহপুর ইউনিয়নে রামনগর গ্রামের রাস্তার পর ধরে নিয়ে পুলিশে সোপর্দ করে।

আশাশুনি থানা অফিসার ইনচার্জ (ওসি) মোমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের পুত্র ও পুত্রবধুকে আটক করা হয়েছে। ওসি আরও জানান, মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স