সাতক্ষীরার মাগুরা থেকে তিন নারীসহ ৯ সংঘবদ্ধ প্রতারক চক্র আটক

প্রকাশিত: ৬:২৮ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২০ | আপডেট: ৬:২৮:অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২০

সাতক্ষীরা মাগুরা থেকে তিন নারীসহ ৯ জন সংঘবদ্ধ প্রতারক চক্রকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার মাগুরা গ্রামের সাইফুল ইসলামের বাড়ি থেকে তাদের আটক করা হয়। এ সময় উদ্ধার করা হয়েছে নগদ ১৮ হাজার ১০০ টাকা। তাদের বিরুদ্ধে উক্ত তিন নারীকে দিয়ে পতিতা বৃত্তির নামে বিভিন্ন জায়গা থেকে খরিদ্দার ডেকে তাদের জিম্মি করে মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

আটককৃতরা হলেন, সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার রাজু মোল্যা, সদর উপজেলার মাগুরা গ্রামের দেলোয়ার হোসেন সোহান, তার স্ত্রী সাদিয়া সুলতানা, একই গ্রামের আবু বক্কর সিদ্দিক শুভ, সাইফুল ইসলাম, বরিশাল জেলার কোতয়ালী থানার কালিবাড়ি এলাকার মিঠুন নন্দি, সাতক্ষীরা সদর উপজেলার গোবরদাড়ি এলাকার আমিনুর ইসলাম, বেতলা গ্রামের রুমা খাতুন ইতি, আশাশুনি উপজেলার কুন্দুড়িয়া গ্রামের খালেদা আক্তার মিতা।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর্জা সালাহ উদ্দীন সদর থানায় এক প্রেস ব্রিফিং-এ জানান, সংঘবদ্ধ এই চক্রটি দীর্ঘদিন ধরে উক্ত তিন নারীকে দিয়ে মোবাইলে মাধ্যমে বিভিন্ন জায়গা থেকে পতিতা বৃত্তির নামে খরিদ্দার ডেকে তাদের জিম্মি করে সুবিধা জনক স্থানে আটকিয়ে রেখে বিকাশ, রকেট ও অন্যান্যভাবে মোটা অংকের অর্থ হাতিয়ে নিয়ে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে রাতে সদর থানার পুলিশ মাগুরা গ্রামের সাইফুলের বাড়িতে অভিযান চালিয়ে উক্ত তিন নারীসহ ৭ জন সংঘবদ্ধ জিম্মিকারী ও দুই খরিদ্দারকে আটক করে। এ সময় সেখান থেকে উদ্ধার করা নগদ ১৮ হাজার ১০০ টাকা। তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে মানব পাচার ও প্রতিরোধ দমন আইনে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স