সাতক্ষীরার তালা উপজেলার পল্লীতে ৪টি পানের বরজ পুড়ে ভুস্মিভুত : ৮ লক্ষাধিক টাকার ক্ষতি

প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ণ, মে ১০, ২০১৯ | আপডেট: ১২:৫৭:অপরাহ্ণ, মে ১০, ২০১৯

সাতক্ষীরা সংবাদদাতা:
সাতক্ষীরার তালা উপজেলার পল্লীতে দূর্বৃত্তরা আগুন লাগিয়ে ৪টি পানের বরজ পুড়িয়ে ভুস্মিভুত করে দিয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার গভীর রাতে উপজেলার খেশরা ইউনিয়নের পশ্চিম খেশরা গ্রামে। এঘটনায় পান চাষীরা হতাশা গ্রস্থ এবং সর্বশান্ত হয়ে পড়েছে। এতে ক্ষতির পরিমান দাড়িয়েছে ৮ লক্ষাধিক টাকার উর্দ্বেধে। স্থানীয় বাসিন্দাদের সহযোগীতায় রাতভর চেষ্টা করে যতক্ষনে আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে ততক্ষনে বরজগুলি পুড়ে ভস্মিভুত হয়ে গেছে।
ক্ষতিগ্রস্থ পান ব্যবসায়ীরা হলেন, পশ্চিম খেশরা গ্রামের মৃত ইছার উদ্দীন মোড়লের দুই ছেলে মোঃ রবিউল মোড়ল, মোঃ ইনতাজ মোড়ল, মৃত মাদার বিশ্বাসের ছেলে গোবিন্দ বিশ্বাস, শান্তিরাম বিশ্বাসের ছেলে বিকাশ বিশ্বাস।
স্থানীয়রা জানায়,চারটি বরজের মধ্যে রবিউল মোড়ল এবং ইনতাজ মোড়ল এর পান বরজে ব্যাপক ক্ষতি হয়েছে। বাকী দুইটি বরজে আংশিক ক্ষতি হয়েছে। রাত ১টার দিকে আগুন লাগার ঘটনা জানতে পারেন তিনি। পরে স্থানীয়দের সহযোগীতায় রাতভর চেষ্ঠা করে আগুন নিয়ন্ত্রনে আনা হয়। ততক্ষনে রবজ পুড়ে ছাই হয়ে যায়।
তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনার তদন্ত চলছে সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থাগ্রহন করা হবে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

সুন্দরবনটাইমস.কম/শা:/সাতক্ষীরা



আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক