তালায় ৫১তম মহান বিজয় দিবস পালিত

প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২২ | আপডেট: ৬:২৪:অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২২

তালায় যথাযোগ্য মর্যাদা ও বিনম্র শ্রদ্ধায় ৫১তম মহান বিজয় দিবস পালিত হয়েছে। ১৬ ডিসেম্বর প্রত্যুষে ৫০ বার তোপধ্বণির মাধ্যমে দিনটির সূচনা হয়। সকালে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা উত্তোলনসহ উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা কমান্ডো কাউন্সিল, প্রেসক্লাব, বে-সরকারী সংস্থা উত্তরণসহ উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে মাল্যদান করা হয়। শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

এ সময় তালা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে পুরাতন বিদে স্কুল মাঠে ডিসপ্লে ও কুজকাওয়াজ শেষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। তালা উপজেলা নির্বাহী অফিসার অফিসার প্রশান্ত কুমার বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা উপজেলা নির্বাহী অফিসার প্রশান্ত কুমার বিশ্বাস, সহকারী কমিশনার (ভূমি) মোঃ রুহুল কুদ্দুস, তালা থানার ওসি চৌধুরী রেজাউল করিম, পাটকেলঘাটা থানার ওসি কাঞ্চন কুমার রায়, তালা থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ, শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মুরশিদা পারভীন পাঁপড়ি, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ মফিজ উদ্দীন, ডেপুটি কমান্ডার মোঃ আলাউদ্দীন জোয়ার্দ্দার, তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, তালা প্রেসক্লাবের সভাপতি ও খলিলনগর ইউপি চেয়ারম্যান প্রভাষক প্রণব ঘোষ বাবলু, জেলা পরিষদ সদস্য ইন্দ্রজীৎ দাশ বাপী, জাসদ নেতা মীর জিল্লুর রহমান, নাগরিক কমিটি নেতা শফিকুল ইসলাম প্রমুখ। পরে শহীদ মুক্তিযোদ্ধাদের বিদেহী আত্মার মাগফেরাত ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের সুস্বাস্থ্য এবং জাতির শান্তির সমৃদ্ধি ও অগ্রতি কামনা করে মসজিদ,মন্দির, গীর্জা বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়।

 

সেলিম হায়দার/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স