সংগঠনকে শক্তিশালী করতে ঐক্যের বিকল্প নেই: তালায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেত্রী তমা

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২৩ | আপডেট: ৮:০৪:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২৩
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রিয় কার্যনির্বাহী কমিটির উপ-ক্রিড়া সম্পাদক তামান্না তানজিন তমাকে সাতক্ষীরা জেলার তালা উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে ফুলেল সম্বর্ধনা প্রদান।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রিয় কার্যনির্বাহী কমিটির উপ-ক্রিড়া সম্পাদক তামান্না তানজিন তমাকে তার নিজের উপজেলায় ছাত্রলীগের পক্ষ থেকে এক সম্বর্ধনা দেয়া হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

বৃহস্পতিবার(২১ সেপ্টেম্বর) বিকেলে সাতক্ষীরা জেলার তালা উপজেলা শিল্পকলা একাডেমিতে উপজেলা ছাত্রলীগ এ সম্বর্ধনা সভার আয়োজন করে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, তালা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক মীর জাকির হোসেন, তালা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ সুমন হোসেন, তালা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ফারদীন এহসান দীপ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাদী প্রমুখ।

সম্বর্ধনা অনুষ্ঠানে কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-ক্রিড়া সম্পাদক তামান্না তানজিন তমা বলেন, আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রক্ষমতায় আনতে ছাত্রলীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে। সংগঠনকে শক্তিশালী করতে ঐক্যের কোন বিকল্প নেই।

তিনি আরও বলেন, ছাত্রলীগ হবে একটি সুশৃংঙ্খল সংগঠন। এ সংগঠনে কোন দ্বিধাদ্বন্ধ থাকলে চলবে না। শেখ হাসিনার হাতে দেশের রাষ্ট্রক্ষমতা থাকলে মানুষ নিরাপদে থাকে, উন্নয়ন হয়। সরকারের দেশব্যাপী উন্নয়ন কর্মকান্ড সাধারন মানুষের কাছে পৌছে দিতে তিনি দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

এর আগে তিনি বিকেলে ঢাকা থেকে সড়ক পথে তালা উপজেলার কুমিরায় পৌছালে তাঁকে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো: সুমুন হোসেন ও উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে সাধারন সম্পাদক ফারদিন এহসান দীপ দলীয় নেতাকর্মীদের নিয়ে ফুলের শুভেচ্ছা জানান। এসময় সাতক্ষীরা জেলা যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক কাজী নজরুল ইসলাম হিল্লোল এর পক্ষে তাকে ফুলেল শুভেচ্ছা জানান যুবলীগ নেতাকর্মীরা।
পরে মোটরসাইকেল শোভাযাত্রা করে তালা শিল্পকলা একাডেমিতে সম্বর্ধনা অনুষ্ঠানে নিয়ে যাওয়া হয়।

তামান্না তানজিন তমা তালা উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীদের স্বত:স্ফূর্ত সম্বর্ধনা পেয়ে কৃতজ্ঞতা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক