সাতক্ষীরার আগরদাড়ীতে সন্ত্রাসীদের ছোড়া এসিডে এক গৃহবধূ দগ্ধ : আটক-০১

প্রকাশিত: ৫:২৮ অপরাহ্ণ, মে ১৩, ২০১৯ | আপডেট: ৫:২৯:অপরাহ্ণ, মে ১৩, ২০১৯

সাতক্ষীরা সংবাদদাতা:
তীব্র দাবদাহের মধ্যে সাতক্ষীরা আগরদাড়ীতে সন্ত্রাসীদের ছোড়া এসিডে দগ্ধ হয়েছেন গৃহবধূ মনিরা সুলতানা। দেহের বিভিন্ন স্থান দগ্ধ হওয়ায় তিনি যন্ত্রণায় সাতক্ষীরা সদর হাসপাতালের বেডে কাতরাচ্ছেন।
রোববার রাত সাড়ে নয়টায় তার দেহে এসিড নিক্ষেপের এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় মাছুমবিল্লাহ নামের এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। মনিরা সুলতানা সাতক্ষীরা সদর উপজেলার আগরদাড়ি গ্রামের সৌদি প্রবানী নুর মোহাম্মদের স্ত্রী।
হাসপাতালের বেডে শায়িত এসিডদগ্ধ গৃহবধূ মনিরা সুলতানা জানান, রাতে তিনি বাড়ির পাশে পুকুরে গোসল করতে যাচ্ছিলেন। এ সময় তার দেহে এসিড ছুড়ে মারে সন্ত্রাসী মাছুমসহ কয়েকজন। এতে তার পিঠ ও দেহের বিভিন্ন অঙ্গ মারাত্মকভাবে ঝলসে যায়। তিনি চিৎকার দিলে ছুটিতে বাড়ি আসা তার সৌদি প্রবাসী স্বামী নুর মোহাম্মদসহ অন্যরা এসে তাকে উদ্ধার করে রাতেই সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে দেন।
মনিরা সুলতানা আরও জানান, তার পরিবারের সাথে প্রতিবেশি আবদুল মজিদ পরিবারের জমি জমা নিয়ে বিরোধ চলছিল। এরই জের ধরে আবদুল মজিদের ছেলে মাসুমবিল্লাহ এসিড ছুড়ে প্রতিশোধ নেওয়ার চেষ্টা করেছে বলে উল্লেখ করেন তিনি। তার বিরুদ্ধে মামলা করার উদ্যোগ নিয়েছেন তিনি। তিনি আরও জানান, তার স্বামী নুর মোহাম্মদ সৌদি প্রবাসী। রোববার সন্ধ্যায় তিনি ছুটিতে বাড়ি ফিরেছেন। এর মাত্র কয়েক ঘন্টা পর তার দেহে এসিড ছুড়লো সন্ত্রাসীরা।
এদিকে এ খবর পেয়ে রাতেই তাকে হাসপাতালে দেখতে যান অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার। তিনি তাদের মামলা করার নির্দেশ দেন।
তবে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ইতিমধ্যে মাছুমবিল্লাহ নামের এক সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো জানান, এঘটনায় মামলার দয়েরের প্রস্তুতি চলছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

সুন্দরবনটাইমস.কম/শা:/সাতক্ষীরা




আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক