সরকারের দেওয়া ত্রাণ সামগ্রী নিয়ে নয় ছয় করলে কঠোর ব্যবস্থা: তালার এসিল্যান্ড 

প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, মে ৪, ২০২০ | আপডেট: ৬:১৬:অপরাহ্ণ, মে ৪, ২০২০
সর্ব অঙ্গে ব্যাথা, মলম লাগাবো কোথায়।  করোনা ভাইরাসের সব কিছুই যখন আচল, তখনই দেশের বিভিন্ন স্থানে অসহায় ও গরীব মানুষের সরকারের দেওয়া ত্রান নিয়ে লুটপাট শুরু হয়ে গেছে। তবে এ বিষয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর হুসিয়ারী উচ্চারণ করে বলেছেন, সরকারের দেওয়া অসহায় ও গরীব মানুষের ত্রান নিয়ে যারা ছিনিমিনি খেলবে তারা ছাড় পাবে না।
 
এ বিষয়ে প্রশাসনের সকল উর্ধতন কর্মকর্তাকে ইতোমধ্যে নির্দেশ প্রদান করা হয়েছে এবং বাংলাদেশের সকল জেলার সরকারের উচ্চ পর্যায় থেকে মনিটরিং করার জন্য প্রতিনিধি দেওয়া হয়েছে।  সাতক্ষীরা জেলায় ত্রান মনিটরিং করার জন্য দায়িত্ব পেয়েছেন জনপ্রশাসন সচিব ইউসূফ হারুন।
 
তারই ধারাবাহিকতায় এবার গরীবের  ত্রান লুটপাট কারীদের বিরুদ্ধে কঠোর অবস্থানের কথা জানান দিলেন তালা উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম।
 
এ বিষয়ে তিনি সুন্দরবনটাইমস.কম কে বলেন, সাতক্ষীরা জেলার মান্যবর জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল এবং  তালা উপজেলা নিবার্হী কর্মকর্তা ইকবাল হোসেন স্যারের নির্দেশনা মতে তালা অঞ্চলের ত্রাণ বিতরণ কার্যক্রম মনিটরিং করা হচ্ছে। কোথাও কোনো অনিয়ম পরিলক্ষিত হলে কোনো রকম ছাড় দেওয়া হবে না। প্রচলিত আইনের  মাধ্যমে কঠোর ব্যবস্থ্যা গ্রহণ করা হবে। তার এ কঠোর হুশিয়ারিকে স্বাগত জানিয়েছে তালা উপজেলাবাসী। 

আপনার মতামত লিখুন :

মোঃ সাইদুজ্জামান শুভ। ভ্রাম্যমাণ প্রতিবেদক