তালার সরুলিয়া ইউনিয়ন যুবলীগ কমিটি নিয়ে বিভ্রাট সৃষ্টি: থানায় জিডি 

প্রকাশিত: ৫:৫০ অপরাহ্ণ, মে ৪, ২০২০ | আপডেট: ৫:৫০:অপরাহ্ণ, মে ৪, ২০২০
সাতক্ষীরার তালা উপজেলার সরুলিয়া ইউনিয়ন যুবলীগের কমিটি নিয়ে বিভ্রাট সৃষ্টি হয়েছে। এ নিয়ে যুবলীগের একাধিক নেতা কর্মীদের মধ্যে চরম ক্ষোভ সৃষ্টি হয়েছে বেশ কিছুদিন যাবত। সোমবার(৪মে) সরুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ও সাংগনিক সম্পাদক মারুফ হোসেন এ নিয়ে  পাটকেলঘাটা থানায় একটি সাধারন ডায়েরী করে।
 
সরুলিয়া ইউনিয়ন যুবলীগ সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন (টিটু) সুন্দরবনটাইমস.কম কে জানান, বেশকিছু দিন যাবৎ সরুলিয়া এলাকার জনৈক রোকনজ্জামান মামুন  “সরুলিয়া ইউনিয়ন যুবলীগ” নামে  সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি আইডি খোলেন। এরপর উক্ত  আইডিতে  তালা উপজেলার যুবলীগের সাধারন সম্পাদক সহ বিভিন্ন নেতাকর্মীর ছবি পোষ্ট করে এক বিভ্রান্ত সৃষ্টি করে আসছে  যা দলীয় নিয়ম বর্হিভুত।
 
তিনি  আরও জানান, রোকনজ্জামান মামুন সরুলিয়া ইউনিয়ন যুবলীগের কোন সদস্য পদেই নাই। সে নিজেকে কিভাবে যুবলীগ কর্মী দাবী করে? তার এই আইডি খোলার কারনে এলাকায় যুবলীগের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। এ বিষয় নিয়ে তাকে বার বার বললেও সে কথায় কোন কর্নপাত না করেই তার প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে।  তাই আজ বাধ্য হয়ে  পাটকেলঘাটা থানায় একটি সাধারন ডায়েরি(নং-১১২) করেছি। 
সরুলিয়া ইউনিয়ন যুবলীগ জিডি
বিষয়টি নিয়ে তালা উপজেলা যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেনের সাথে কথা বললে তিনি জানান, সরুলিয়া ইউনিয়নে দেলোয়ার আর মারুফ হোসেনকে বাদ দিয়ে নতুন কোন কমিটি দেওয়া হয়নি। কেউ যদি নিজেকে যুবলীগের নেতা দাবী করে সেটা  দলীয় গঠনতন্ত্র বর্হিভুত। তারপরও যদি কেউ  এ ধরনের অপরাধ করে, সে  অবশ্যই শাস্তি পাওয়ার যোগ্য বলে আমি মনে করি।

আপনার মতামত লিখুন :

কিশোর কুমার। নিজস্ব প্রতিবেদক। পাটকেলঘাটা, সাতক্ষীরা