পাইকগাছা পৌরসভায় বিজেআইটি’র খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৯:১৪ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২০ | আপডেট: ৯:১৪:অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২০

পাইকগাছা পৌরসভায় বিজেআইটি’র খাদ্য সামগ্রী বিতরণ

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

নিজস্ব প্রতিবেদক, পাইকগাছা(খুলনা):
পাইকগাছা পৌরসভায় জাপান-বাংলাদেশ আইটি (বিজেআইটি)-এর কোম্পানী লিঃ সিইও আকবার আলী জেএম প্রদত্ত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার সকালে পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর তার নিজস্ব বাসভবনে এ সব বিতরণ করেন। পৌরসভায় করোনা’র কারণে কর্মহীন ১ হাজার হতদরিদ্রদের মাঝে চাল, ডাল, তেল, আলু, সাবান ও মাস্ক বিতরণ করা হয়।

পাইকগাছায় কর্মহীন দুস্থ্য ও শ্রমজীবিদের মধ্যে নির্বাহী কর্মকর্তার ত্রাণ সামগ্রী ও স্বাস্থ্য উপকরণ বিতরণ

কর্মহীন শ্রমজীবি,দুঃস্থদের মধ্যে ত্রাণসামগ্রী পৌছে দিতে চলমান কর্মসূচির অংশ হিসেবে বুধবার পাইকগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা জুলিয়া সুকায়না উপজেলার চর কপোতাক্ষী ও সরল আশ্রয়ণ প্রকল্পের কর্মহীন,দুঃস্থ মানুষের মধ্যে চাল,ডাল,তেল,আলু,পেয়াজ,লবন,সাবান এবং মাস্ক বিতরণ করেছেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরাফাতুল আলম, সেনা কর্মকর্তা ক্যাপ্টেন হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রেজাউল করিম।

কপিলমুনিতে করোনা সংকটে দুস্থ্য ও হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ

কপিলমুনির কাশিমনগর এলাকায় করোনা সচেতনতায় ঘরে থাকা কর্মহীণ দুস্থ ও হতদরিদ্ররদের মধ্যে বুধবার সকালে খাদ্য শষ্য বিতরণ হয়েছে। স্থানীয় ওয়ার্ড ইউপি সদস্য শেখ রবিউল ইসলাম উপস্থিত থেকে নিরাপদ দুরত্ব বজায় রেখে এলাকার প্রায় অর্ধশত দুস্থ ও হত দরিদ্রদের মধ্যে জনপ্রতি ৫ কেজি করে চাল বিতরণ করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক শেখ দীন মাহমুদ,প্রভাষক শেখ তৌহিদুর রহমান, গ্রাম পুলিশ তারক চন্দ্র দাসসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সুন্দরবনটাইমস.কম/আমিনুল ইসলাম বজলু

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক