পাইকগাছায় জন্ম নিবন্ধনে চেয়ারম্যানের স্বাক্ষর জাল করার অপরাধে আটক- ১

প্রকাশিত: ৯:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২২ | আপডেট: ৯:৪৪:অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২২

পাইকগাছায় জন্ম নিবন্ধনে চেয়ারম্যানের স্বাক্ষর জাল করার অপরাধে পুলিশ শরিফুল ইসলাম (৩৯) নামে একজনকে আটক করেছে। সে উপজেলার চাঁদখালী ইউনিয়নের ধামরাইল গ্রামের লতিফ গাজীর ছেলে। এ ঘটনায় চাঁদখালী ইউপি চেয়ারম্যান বাদী হয়ে থানায় মামলা করেছে। ঘটনাটি মঙ্গলবার, সকালে চাঁদখালী ইউনিয়নে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক ইমরান হোসেন জানান, উপজেলার চাঁদখালী ইউনিয়নের ধামরাইল গ্রামের লতিফ সরদারের ছেলে শরিফুল ইসলামের ধামরাইল বাজারে একটি শরিফ কম্পিউটার ডিজিটাল সেন্টার নামে একটি প্রতিষ্ঠান রয়েছে। সেখান থেকে রিমি খাতুন নামে একজনের অনলাইনে জন্ম নিবন্ধন করে। সে জন্ম নিবন্ধন চাঁদখালী ইউনিয়ন পরিষদের সচিবের নিকট হতে স্বাক্ষর সীল মেরে চেয়ারম্যানের নিকট স্বাক্ষর করার কথা বলে নিয়ে যায়।

এ সময় শরিফুল ইসলাম চেয়ারম্যানের স্বাক্ষর না করায় তিনি নিজেই স্বাক্ষর করে রিমি খাতুনকে দেয়। এ ঘটনা চেয়ারম্যান জানতে পেরে শরিফুলের নামে বুধবার সকালে পাইকগাছা থানায় জালিয়াতির মামলা করে। পুলিশ অভিযান চালিয়ে ধামরাইল বাজারের নিজ প্রতিষ্ঠান থেকে দুপুরে তাকে আটক করে।

এ বিষয়ে ওসি জিয়াউর রহমান জানান, আটককৃত শরিফুল জালিয়াতির ঘটনা স্বীকার করেছে। বুধবার দুপুরে পাইকগাছা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

আমিনুল ইসলাম বজলু। নিজস্ব প্রতিবেদক। পাইকগাছা, খুলনা