পাইকগাছায় হাঁস মারার জেরে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ: আটক ৬

প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২০ | আপডেট: ৯:৪৫:অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২০

নিজস্ব প্রতিবেদক, পাইকগাছা(খুলনা):
পাইকগাছার ভিলেজ পাইকগাছা গ্রামে একটি হাঁস মারাকে কেন্দ্র করে সরদার ও গাজী গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় সরদার গ্রুপ ৬০ বছরের যাতায়াতের পথ বন্ধ করে দেয়ার ঘটনায় দ্বিতীয়বার উভয় গ্রুপের মধ্যে আবারো সংঘর্ষ বাঁধে। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে উভয়পক্ষের ৬জনকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে বলে জানা গেছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

স্থানীয় বাবুল আক্তার জানায়, লস্কর-পাইকগাছা ইসলামিয়া দাখিল মাদরাসার নিকটে সরদার ও গাজী গ্রুপের দুই শতাধিক পরিবারের যাতায়াতের রাস্তাটি আলহাজ্ব গণি সরদারের পক্ষে জনাব সরদারের নেতৃত্বে প্রাচীর দেয়ার প্রস্তুতি গ্রহণ করে। যা নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এমনকি উভয় পক্ষের মধ্যে মারামারী বাঁধে। যে ঘটনায় আহম্মদ সরদারের ছেলে ওলি ও গাজী গ্রুপের মোকছেদ গাজী আহত হয়েছে। স্থানীয়রা জানায়, ২৯ মার্চ আমির গাজীর একটি হাঁস আহম্মাদ সরদারের পুকুরে গেলে তার ছেলে ওলি সরদার মেরে ফেলে। যা নিয়ে উভয় পক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। শালিসী বৈঠকে বৃহস্পতিবার ২ এপ্রিল সকালে ফয়সালা হলেও রাস্তার ইট তোলার সময় বিরোধ আরো ব্যাপক আকার ধারণ করে। জনাব সরদার জানায়, আলহাজ্ব গণি সরদারের জমিতে রাস্তা হওয়ায় সেখানে প্রাচীর দেয়ার সিদ্ধান্ত হয়েছে।

মাকসুদুল্লাহ গাজী জানায়, উভয়পক্ষের জমিতে এ রাস্তা। ৬০ বছরের অধিক সময় ধরে আমরা যাতায়াত করছি। এ সময় উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে পুলিশ সংবাদ পেয়ে উভয়পক্ষের ৩জন করে ৬জনকে আটক করে। ওসি এজাজ শফী জানায়, দেশের এ সংকটকালে কোন প্রকার নাশকতা বা অপরাধমূলক কর্মকান্ড বরধাস্ত করা হবে না। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সুন্দরবনটাইমস.কম/আমিনুল ইসলাম বজলু

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক