পাইকগাছায় মাদরাসার অধ্যক্ষ কর্তৃক মুহাদ্দিস রক্তাক্ত জখম : থানায় মামলা

প্রকাশিত: ৯:১২ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২০ | আপডেট: ৯:১২:অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২০

নিজস্ব প্রতিবেদক, পাইকগাছা(খুলনা):
পাইকগাছায় এক মাদরাসা অধ্যক্ষ ও তার পরিবারের কর্তৃক অপর এক মাদরাসার প্রতিষ্ঠাতা ও মুহাদ্দিসের উপর হামলা ও মারপিটের ঘটনায় থানায় মামলা হয়েছে। এ ঘটনায় মহিলা মাদরাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব আব্দুর রবের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে, শুক্রবার সন্ধ্যায় মাদরাসার সামনে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
প্রাপ্ত অভিযোগে জানা গেছে, উপজেলার কমলাপুর গ্রামের মৃত ইয়াছিন আলী গাজীর ছেলে মুহাদ্দিস আলহাজ্ব আব্দুর রব ও অধ্যক্ষ আজগর আলীদের মধ্যে জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

এ ঘটনার জের ধরে নির্মাণাধীন মহিলা মাদরাসা প্রাঙ্গণে গরু মল-মুত্র ত্যাগ করাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ঘুগরাকাটি ফাজিল ডিগ্রি মাদরাসার অধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন ওরফে আজগর আলী ও তার পরিবারের লোকজন রবকে বেধড়ক মারপিট করে। যাতে তার মাথা ফেটে রক্তাক্ত জখম হলে তাকে পাইকগাছা হাসপাতালে ভর্তি করা হয়। এব্যাপারে পাইকগাছা থানায় একটি মামলা হয়েছে। এ ব্যাপারে প্রতিপক্ষ অধ্যক্ষ জাহাঙ্গীর ওরফে আজগর আলী জানান, উভয়ের মধ্যে মারামারী হয়েছে। আমাদেরও কয়েকজন আহত হয়েছে। আমরাও মামলার প্রস্তুতি নিচ্ছি।

সুন্দরবনটাইমস.কম/আমিনুল ইসলাম বজলু

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক