পাইকগাছায় ধর্ষণ প্রতিরোধে শিক্ষার্থীদের মানববন্ধন

প্রকাশিত: ৫:১০ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২০ | আপডেট: ৫:১০:অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২০

পাইকগাছায় ছাত্র-ছাত্রীরা ধর্ষকদের বিরুদ্ধে ও ধর্ষণ প্রতিরোধে উপজেলা পরিষদের সামনে প্রধান সড়কের উপর মানববন্ধন করেছে। বৃহস্পতিবার সকালে ছাত্রনেতা ফরহাদুজ্জামান তুষারের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখে, ছাত্রনেতা রায়হান পারভেজ রনি, সাব্বির হোসেন, রইজ খান, ফাইমিন সরদার, হাফিজুল ইসলাম, রাশেদ হাসান, ফয়সাল আশিকুজ্জামান, রাইসুল ইসলাম, তাসিরুল, শাফিন আহম্মেদ, নাফিজ, কাজল, হাবিবা সুলতানা, মুসলিমা খাতুন পান্না, শেখ সিনথিয়া, রমজান সরদার ও হাসিবুল হক।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

জাগ্রত তরুন সংঘ, আলমতলা যুব সংঘ, এলসিয়ান-১৯ সংঘ মানববন্ধনে একাত্বতা ঘোষণা করেন।

 

পাইকগাছায় তক্ষক সহ আটক ৪ জনকে জরিমানা

পাইকগাছার সুন্দরবন সংলগ্ন এলাকা থেকে বন্যপ্রাণী তক্ষক পাচার করার সময় ৪ জনকে আটক ও তাদের কাছ থেকে ২টি তক্ষক উদ্ধার করা হয়। পরে আটককৃতদের জরিমানা ও উদ্ধারকৃত তক্ষক বন বিভাগের মাধ্যমে অবমুক্ত করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর নেতৃত্বে গতকাল দুপুরে উপজেলার গড়ইখালী খেয়াঘাটে অভিযান চালিয়ে ২টি তক্ষক সহ ৪জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন, গদাইপুরের সাইফুল ইসলাম, চেচুয়ার জিয়াউল দপ্তরী, রাড়ুলীর আব্দুর রশিদ ও ভিলেজ পাইকগাছার রুবেল মোল্লা। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটককৃত ৪ জনকে ৪ হাজার টাকা জরিমানা করা হয় এবং বনবিভাগের মাধ্যমে উদ্ধারকৃত তক্ষক অবমুক্ত করা হয়। অভিযানে চলাকে উপস্থিত ছিলেন, নলিয়ান কোষ্টগার্ড ফরেস্টের পেটি কর্মকর্তা রফিকুল ইসলাম ও পেশকার দীপংকর মন্ডল।


আপনার মতামত লিখুন :

এইচ এম এ হাশেম। নিজস্ব প্রতিবেদক। কপিলমুনি, খুলনা