পাইকগাছায় ধর্ষক সুপারের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

প্রকাশিত: ৯:৪৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২০ | আপডেট: ৯:৪৬:অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২০

পাইকগাছায় চতুর্থ শ্রেনীর মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ করায় ধর্ষক সুপারের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবীতে মানববন্ধন ও ইউএনও বরাবর স্মারকলিপি দিয়েছে এলাকাবাসী। অন্যদিকে মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভায় সুপারকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

উপজেলার লস্কর পাইকগাছা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মোঃ হাবিবুর রহমান (৫৫)। তিনি কয়রা উপজেলার খিরোল গ্রামের আঃ হাকিম সরদারের ছেলে। গত ৩০ নভেম্বর সকাল আনুমানিক ৭ টায় একই মাদ্রাসার চতুর্থ শ্রেনীর ছাত্রীকে এ্যাসাইনমেন্ট দেয়ার কথা বলে মাদ্রাসায় ডেকে আনে। এসময় শিশুটিকে তার অফিস কক্ষে নিয়ে ধর্ষণ করে বলে মামলার আরজি ও স্মারকলিপিতে দেখা যায়। এঘটনায় পাইকগাছা থানায় মামলা হলে পুলিশ মাদ্রাসা সুপার হাবিবুর রহমানকে গ্রেপ্তার করে জেল-হাজতে পাঠায়।

এদিকে রোববার সকাল ১০ টায় বাজার চৌরাস্তা মোড়ে এলাকাবাসী মানববন্ধন করেছে। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি দিয়েছে। একইদিনে মাদ্রাসা ম্যানেজিং কমিটির জরুরী সভায় তাকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে বলে সভাপতি গাজী বজলুর রহমান জানান।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকী জানান, আমার মাধ্যমে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দেয়া হয়েছে। এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

আমিনুল ইসলাম বজলু। নিজস্ব প্রতিবেদক। পাইকগাছা, খুলনা