তালায় সড়ক দুর্ঘটনায় শিশু গুরুতর আহত

প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২০ | আপডেট: ৮:০৫:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২০

নিজস্ব প্রতিবেদক, তালা(সাতক্ষীরা):
তালা ব্রিজ সংলগ্ন এলাকায় অজ্ঞাত শিশু (১৪) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারী) বিকালে আঠারোমাইল-পাইকগাছা সড়কের তালা ব্রীজ সংলগ্ন এলাকায় শিশুটিকে একটি ট্রলি ধাক্কা দিয়ে চলে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে প্রথমে তালা হাসপাতালে এবং সেখান থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। তালা থানার ওসি মেহেদী রাসেল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এ রিপোর্ট লেখার পর্যন্ত শিশুটির পরিচয় জানা যায়নি বলে জানান তিনি।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

স্বেচ্ছাসেবী সংস্থা সহানুভুতি, তালা এর প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল আলীম জানান, মঙ্গলবার (১১ ফেব্রুয়ারী) বিকালে আঠারোমাইল-পাইকগাছা সড়কের তালা ব্রীজ সংলগ্ন এলাকায় শিশুটি রক্তাক্ত অবস্থায় পড়ে ছিল। তখন তিনি শিশুটি উদ্ধার করে প্রথমে তালা হাসপাতাল এবং সেখান থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। তার অবস্থা এখনও আশংকাজনক। তবে একটি ট্রলি তাকে ধাক্কা দিয়ে ফেলে রেখে যায় বলে জানান তিনি। আহত শিশুটি ছোট বাইসাইকেল কোথাও যাচ্ছিল।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, শিশুটির পরিচয় এখনও জানা যায়নি। তবে পরিচয় জানার চেষ্টা চলছে। ট্রলিটি আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে বলে জানান তিনি।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক