তালায় বিনম্র শ্রদ্ধায় অমর একুশে পালিত

প্রকাশিত: ৯:৫৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২০ | আপডেট: ৯:৫৮:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২০

এম,এ,মান্নান, তালা(সাতক্ষীরা):
যথাযোগ্য মর্যাদায় সাতক্ষীরার তালায় অমর একুশে- মহান শহীদ দিবস তথা আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষ্যে তালা উপজেলা প্রশাসনের উদ্যোগে নানান কর্মসূচি পালিত হয়।
একুশের প্রথম প্রহরে তালা উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে স্থানীয় সংসদ সংসদ সদস্য’র পক্ষে, তালা উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, থানা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, জাতীয় পার্টি, বিএনপি, সাংবাদিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, বেসরকারি সংস্থা উত্তরণ, তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও তালা ব্লাড ব্যাংক সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে ১ মিনিট দাড়িয়ে নিরবতা পালন সহ শফত বাক্য পাঠ ও শহীদদের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

শুক্রবার দিনের শুরুতেই জাতীয় পতাকা অর্ধনমিত ভাবে উত্তোলন করা হয় এবং উপশহরের গুরুত্বপূর্ন সড়কে প্রভাতফেরী অনুষ্ঠিত হয়। সকালে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত আলোচনা সভা উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা সরকারী কলেজের অধ্যক্ষ মনি মোহন মন্ডল, শহীদ মুক্তিযোদ্ধা কলেজের অধ্যক্ষ এনামুল ইসলাম, তালা থানার ওসি মো. মেহেদী রাসেল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মুর্শিদা পারভীন পাঁপড়ী, তালা মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রহমান, সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য মীর জাকির হোসেন, সাস পরিচালক শেখ ইমান আলী, প্রভাষক প্রণব ঘোষ বাবলু, বীর মুক্তিযোদ্ধা মো. মফিজ উদ্দীন, আলাউদ্দীন জোয়াদ্দার, তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, খলিলনগর ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান রাজু, জেএসডি’র নেতা মির জিল্লুর রহমান ও তালা বাজার বনিক সমিতির সভাপতি সৈয়দ জুনায়েদ আকবর প্রমুখ। সন্ধায় একই মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ও বিভিন্ন দিবসটি উপলক্ষ্যে অনুষ্ঠিত প্রতিযোগিতার বিজয়ীদের পুরষ্কার প্রদান করা হয়।

সুন্দরবনটাইমস.কম/নিজস্ব প্রতিবেদক


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক