তালায় আন্তর্জাতিক নারী দিবস পালন

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, মার্চ ৮, ২০২২ | আপডেট: ৬:৪৭:অপরাহ্ণ, মার্চ ৮, ২০২২

“টেকসই আগামীর জন্য, জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য” এই শ্লোগানকে সামনে রেখে সাতক্ষীরার তালায় যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। দিনটি উপলক্ষ্যে মঙ্গলবার (৮ মার্চ) সকালে তালা উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

তালা উপজেলা নির্বাহী অফিসার প্রশান্ত কুমার বিশ্বাসের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মুরশিদা পারভীন পাঁপড়ী, নগরঘাটা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিপু ও বীর মুক্তিযোদ্ধা মোঃ আলাউদ্দীন জোয়ার্দ্দার প্রমুখ।

এদিকে ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির পক্ষ থেকে আন্তর্জাতিক নারী দিবস পালন করা হয়েছে। এ সময় ব্র্যাকের প্রগতি এরিয়া ম্যানেজার আহাদুজ্জামান, দাবি এরিয়া ম্যানেজার সুজন বারুই, ব্রাঞ্চ ম্যানেজার আরিফুর রহমান ও ব্র্যাকের অ্যাসোসিয়েট অফিসার (সেল্প) মোরশেদা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। তালা, সাতক্ষীরা