কেশবপুরে কলেজ ছাত্র রাসেল হত‍্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ১:০৪ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০২১ | আপডেট: ১:০৪:অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০২১
যশোরের কেশবপুর সরকারি ডিগ্রি কলেজের ছাত্র রাসেল হত‍্যাকারীদের ফাঁসির দাবিতে এলাকাবাসী মানববন্ধন করেছে। বুধবার বিকেলে কেশবপুর পৌর শহরের থানার মোড়ে সাবদিয়া এলাকাবাসীর উদ‍্যোগে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে শত শত নারী-পুরুষসহ শিশুরাও অংশ গ্রহণ করেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস
 
জানা গেছে, কলেজ ছাত্র রাসেল হোসেন পৌরসভার সাবদিয়া এলাকার আবদুল মাজিদ মোড়লের ছেলে। রাসেল পড়া শোনার পাশাপাশি ভাড়ায় মটরসাইকেল চালাতেন। গত ১৬ আগস্ট বিকেলে রাসেল ভাড়ায় মটরসাইকেল চালানোর উদ্দেশ্যে বাড়ি থেকে কেশবপুর শহরে আসেন। রাতে তার কোন সন্ধান পাননি পরিবারের লোকজন। পরের দিন ১৭ আগস্ট সকালে উপজেলার সাগরদাঁড়ি ইউনিয়নের চিংড়া এলাকার ডেপার মাঠের ধান খেত থেকে রাসেলের মরদেহ উদ্ধার করে পুলিশ।
 
কলেজ ছাত্র রাসেল হোসেনকে হত‍্যার ২ মাস পর গত ৩০ অক্টোবর হত‍্যাকান্ডের সাথে জড়িত সন্দেহভাজন হিসেবে দুই যুবককে গ্রেফতার করে যশোর জেলা ডিবি ( গোয়েন্দা ) পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, কেশবপুর  উপজেলার হাসানপুর গ্রামের আবদুর রহমান সরদারের ছেলে মাসুদ হোসেন ও সাগরদাঁড়ি ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের আবদুর রউফ মোড়লের ছেলে অহিদ হোসেন। তাদের স্বীকারোক্তিতে রাসেলের মোবাইল ফোন ও হ‍ত‍্যাকান্ডে ব‍্যবহৃত ১টি চাকু জব্দ করা হয় বলে ডিবি পুলিশ জানান।
 
যশোর জেলা ডিবি পুলিশ তাদের আটকের পর সাবদিয়া এলাকার শত শত নারী-পুরুষসহ শিশুরা বুধবার বিকেলে শহরে আসামিদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন। অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, পৌর কাউন্সিলর কবির হোসেন, সবুজ হোসেন নিরব, নিহত রাসেলের বাবা আবদুল মাজিদ মোড়ল, মাতা সাজেদা বেগম, রাশিদা বেগম, মারুফা খাতুন, মামা আবদুস সাত্তার প্রমুখ।

আপনার মতামত লিখুন :

মশিয়ার রহমান। নিজস্ব প্রতিবেদক। কেশবপুর, যশোর