আশাশুনিতে ভ্রাম্যমান আদালতে ১০ হাজার ২শ টাকা জরিমানা

প্রকাশিত: ৯:০০ অপরাহ্ণ, মে ৪, ২০২০ | আপডেট: ৯:০০:অপরাহ্ণ, মে ৪, ২০২০
আশাশুনিতে ইটভাটাসহ বিভিন্ন বাজারে সামাজিক দূরত্ব নিশ্চিত কার্যক্রম ও বাজার মনিটরিংকালে সামাজিক দূরত্ব বজায় না রাখা, সরকারী আদেশ অমান্য করায় ভ্রাম্যমান আদালতে এক ইটভাটার মালিকসহ সর্বমোট ১০২০০ টাকা জরিমানা করা হয়েছে। সোমবার দুপুরে সাতক্ষীরার জেলা প্রশাসক মোস্তফা কামাল এর দিক নির্দেশনায় উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর আলিফ রেজা।
 
সেনাবাহিনী, পুলিশ সদস্য ও বড়দল ইউনিয়ন (ভূমি) সহকারী কর্মকর্তা রনজিত কুমার মন্ডলের উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে বড়দল ইউনিয়নের ASS ইট ভাটার মালিক রবিউল ইসলামকে ১০০০০ টাকা জরিমানা ও লাইসেন্সবিহীন ইট পড়াবে না বলে লিখিত অঙ্গীকার নিয়েছেন বলে জানিয়েছেন।
 
পরে বুধহাটা ইউনিয়নের বুধহাটা বাজার, কুল্যা ইউনিয়নের গুনাকরকাঠী বাজার, হাজিরহাট বাজার, বড়দল ইউনিয়নের বড়দল বাজার, গোয়ালডাংগা বাজার, কাদাকাটি ইউনিয়নের তেঁতুলিয়া বাজারসহ বিভিন্ন বাজারে দ্রব্যমূল্য ও সামাজিক দূরত্ব বজায় না রাখায় সরকারি নির্দেশ অমান্য করায় এক মোটরসাইকেল চালককে ২০০ টাকা জরিমানা করেন।এবং খুলনা জেলার সংযোগস্থল বড়দল কপোতাক্ষ ব্রীজের দুই জেলার যাতায়াত বন্ধের লক্ষ্যে বড়দলের লকডাউন কৃত ব্রীজ পরিদর্শন করেন। এছাড়াও সন্ধ্যা ৬টার পর ঔষধের দোকান ব্যতীত সকল দোকান বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স