আশাশুনিতে বৈদ্যুতিক তাঁর ছিঁড়ে পাটকাঠি ভর্তি ট্রাকে আগুন

প্রকাশিত: ৬:৪৫ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২২ | আপডেট: ৬:৪৫:অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২২

সাতক্ষীরার আশাশুনির কুল্লায় বৈদ্যুতিক লাইনের তার ছিঁড়ে পাট কাঠি ভর্তি ট্রাকে আগুন লেগেছে। শুক্রবার ভোর সাড়ে চার টায় আশাশুনি উপজেলার কুল্লার মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। প্রায় তিন ঘণ্টা ধরে ফায়ার ব্রিগেড আগুন নেভানোর আগেই ট্রাকটির মালামালসহ বড় অংশ পুড়ে যায়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

প্রত্যক্ষদর্শী শ্বেতপুর গ্রামের ইজিবাইক চালক বাবুরালি ও ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক বুধহাটা গ্রামের শহীদুল ইসলাম জানান, যশোরের মনিরামপুর থেকে পাটকাঠি ভর্তি করে ঝিনাইদহ-চ- ১১-০০৩২ নাম্বারের ট্রাকটি আশাশুনির বাঁকা বাজার এলাকায় যাচ্ছিল।

 

পথিমধ্যে ভোর সাড়ে চারটার দিকে সাতক্ষীরা-আশাশুনি সড়কের কুল্লার মোড়ে ট্রাকে থাকা পাটকাঠি বেঁধে বৈদ্যুতিক লাইনের তার ছিঁড়ে ওই ট্রাকের উপর পড়ে। এতে তাৎক্ষণিকভাবে ওই ট্রাকে আগুন লেগে যায়। খবর পেয়ে আশাশুনি থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পরে সাতক্ষীরা থেকে ফায়ার সার্ভিসের আরো দু’টি ইউনিট এসে সকাল সাড়ে সাতটার দিকে আগুন নিভিয়ে ফেলে। ততক্ষণে ট্রাকে থাকা পাটকাঠি ও ট্রাকটির ইঞ্জিনসহ প্রায় ৮০ শতাংশ পুড়ে যায়।

 

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোমিনুর রহমান জানান, ট্রাকটিতে আগুন লাগার পর কুল্লার মোড়ে যানজটের সৃষ্টি হয়। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স