হরিঢালীতে মধ্যরাতে ডাকাত প্রবেশের খবরে আতংক, মাইকিং

প্রকাশিত: ৮:২০ অপরাহ্ণ, মে ৫, ২০১৯ | আপডেট: ৮:২০:অপরাহ্ণ, মে ৫, ২০১৯

কপিলমুনি(খুলনা) সংবাদদাতা:
কপিলমুনির পার্শ্ববর্তী হরিঢালী ইউনিয়নে শনিবার গভীর রাতে ডাকাত প্রবেশের খবরে আতংক বিরাজ করছে। এ ঘটনায় ডাকাত থেকে সতর্ক থাকতে ঐ রাতে মসজিদে মসজিদে মাইকিং করা হয়। মুহুর্মুহু প্রচারে এলাকার মানুষ মুহুর্তের মধ্যে রাস্তায় নেমে পাহারা দিতে শুরু করে। খবর পেয়ে হরিঢালী পুলিশও এলাকাবাসীর সাথে নিয়ে বিভিন্ন পয়েন্টে ছড়িয়ে পড়ে। এমন খবরে থানা পুলিশও দ্রুত এলাকায় ঢুকে যৌথ অভিযান শুরু করে। ঘটনায় রেডএ্যালাট জারী করা হয়। তবে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি হয় ইউনিয়নের প্রতিটি পরিবারে।
হরিঢালী ক্যাম্প পুলিশ ও স্থানীয়রা জানান, ৪ মে শনিবার মধ্যরাতে পার্শ্ববর্তী তালার জালালপুর ইউনিয়নে মাইক্রোবাস যোগে বহিরাগত ও অপরিচিত লোকের আনাগোনা দেখে ঐ এলাকার মানুষ তাদের ধাওয়া করে। এ সময় এক ব্যক্তি মোবাইল ফোনে হরিঢালী ইউপি মেম্বর রোকন উদ্দিনকে জানান যে ডাকাতরা হরিঢালী ইউনিয়নের দিকে গেছে। এ খবরে তাৎক্ষনিক ইউপি মেম্বর রোকন মসজিদের মাইকে ঘটনা প্রচার করে দেয়। একে একে বিভিন্ন মসজিদে প্রচার ছড়িয়ে পড়লে রাস্তায় নেমে পাহারা দিতে থাকেন এলাকাবাসী। খবর পেয়ে হরিঢালী পুলিশ থানায় খবর দিয়ে পেট্রোল ডিউটিতে নেমে পড়ে। পরে থানা পুলিশ এসে ইউনিয়নের অলিগলিতে অভিযান চালায়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

এবিষয় হরিঢালী পুলিশ ক্যাম্পে ইনচার্জ এস আই প্রিয়তোষ জানান, ঘটনাটি পার্শ্ববর্তী তালা উপজেলার ঘটেছে বলে জানাগেছে। সেখানকার কেউ মোবাইলে জানানোর পর আমরা এ বিষয় সতর্ক হয়ে ডিউটি করেছিলাম। তিনি আরোও বলেন, থানা পুলিশ আসার পর যৌথভাবে ইউনিয়নের প্রতিটি রাস্তা অলিগলি তল্লাশী করা হয়। তবে তেমন কোন কিছু পাওয়া যায়নি। এমন ঘটনার বিষয়ে সজাগ রয়েছেন বলে জানান তিনি।

 

সুন্দরবনটাইমস.কম/এইচ এম এ হাশেম/কপিলমুনি


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক