চুকনগরে মালতিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বিদ্যুৎসাহী সদস্য গঠনে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ও সহকারী শিক্ষিকার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, মে ৬, ২০১৯ | আপডেট: ৫:৩৪:অপরাহ্ণ, মে ৬, ২০১৯

চুকনগর(খুলনা) সংবাদদাতা: খুলনার চুকনগরে ২৬নং মালতিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বিদ্যুৎসাহী সদস্য গঠনে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ও সহকারী শিক্ষিকার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নির্বাচিত অভিভাবক সদস্যসহ অত্র বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অভিভাবকরা ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার ও শিক্ষা অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ করেছে।
প্রাপ্ত অভিযোগ সূত্রে জানাযায়,বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাফেজা খাতুন ও সহকারী শিক্ষিকা শ্যামলী সরকার অত্র বিদ্যালয়ের অভিভাবক সদস্যদের অবহিত না করেই তাদের যোগসাজষে প্রভাত কুমার ঘোষ নামে এক ব্যক্তিকে বিদ্যুৎসাহী সদস্য বানিয়েছে। এই বিদ্যুৎসাহী সদস্যকে কেন্দ্র করে অভিভাবকদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। এতে অভিভাবকদের মধ্যে থমথমে অবস্থা বিরাজ করছে। একারণে অত্র বিদ্যালয়ে যে কোন সময় গলযোগসহ রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা দেখা দিয়েছে। তাই অভিভাবক মহল ও অভিভাবক সদস্যদের দাবী পুনরায় নির্বাচনের মাধ্যমে বিদ্যুৎসাহী সদস্যসহ বিদ্যালয়ের কমিটি গঠন করা হোক।
এব্যাপারে উপজেলা শিক্ষা অফিসার (টিও) জিএম আলমগীর কবির বলেন, বিদ্যুৎসাহী সদস্য গঠনে অনিয়মের কথা উল্লেখ করে একটি লিখিত অভিযোগ আমরা পেয়েছি। অভিযোগের পর একটি তদন্ত টিম গঠন করে আমরা এটি তদন্তের নির্দেশ দিয়েছি। তদন্তকারী কর্মকর্তারা যে প্রতিবেদন দিবেন আমরা সেই অনুযায়ী ব্যবস্থা গ্রহন করব। অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাফেজা খাতুন বলেন, আমি সরকারী নির্দেশনা মেনেই বিদ্যুৎসায়ী সদস্য নির্বাচিত করেছি।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

সুন্দরবনটাইমস.কম/গাজী আব্দুল কুদ্দুস/চুকনগর


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক