সাতক্ষীরা পল্লী বিদ্যুৎতের বিদ্যুৎ পৃষ্টে কর্মী নিহতের ঘটনায় ৫জন বরখাস্ত  

প্রকাশিত: ২:২৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০ | আপডেট: ২:২৭:পূর্বাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০
কিশোর কুমার: সাতক্ষীরার পাটকেলঘাটা থানা এলাকায় পল্লী বিদ্যুতের সংযোগ পরিষ্কারকালে বিদ্যুতস্পৃষ্ট হয়ে পরিচ্ছন্নকর্মী ফারুক মোড়ল নিহত হয়। ইতিমধ্যে এই ঘটনায় ৫জন বরখাস্ত হয়েছে। সাতক্ষীরা পল্লী বিদ্যুৎতের জেনারেল ম্যানেজার সন্তোষ কুমার সাহা প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য  জানান।
বুধবার সকালে ফারুক হোসেন নিহত হওয়ার পর দশ সদস্যদের একটি তদন্ত কমিটি গঠন করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে  ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে  ৫ জনকে  বরখাস্ত করা হয়েছে । অভিযুক্তরা হলেন, জুনিয়ার ইঞ্জিনিয়ার রফিকুল ইসলাম লাইনম্যান  মোঃ নিছার উদ্দীন, আব্দুল মালেক, ইয়াসিন আলী ও মাসুম বিল্লাহ।
এদিকে নিহতের বড় ভাই হাফিজুর রহমান মোড়ল জানান, ফারুক হোসেন নিহত হওয়ার পর আমি ঘটনাস্থলে গিয়ে পাটকেলঘাটা থানা পুলিশকে অবগত করে  তাকে হাসপাতালে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। পরবর্তীতে আমি থানায় এসে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছি।
পল্লীবিদ্যুৎ সমিতির বিরুদ্ধে কোন অভিযোগ আছে কিনা তা জানতে চাইলে, তিনি প্রতিবেদককে  জানান,জন্ম মৃত্যু সবই আল্লাহর হাতে আমার এ বিষয়ে  কারও প্রতি কোন অভিযোগ নেই।
বিষয়টা নিয়ে পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্য কাজী ওয়াহিদ মুর্শেদ সাথে কথা বললে,তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এই ঘটনায় নিহত ফারুকের বড় ভাই বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা(মামলা নং-১) দায়ের করেছে। । লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। বিষয়টা নিয়ে তদন্ত চলছে।

সুন্দরবনটাইমস.কম/নিজস্ব প্রতিবেদক

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক