পাটকেলঘাটায় ফুফাতো ভাইয়ের বিয়েতে এসে পানিতে ডুবে এক শিশুর করুণ মৃত্যু

প্রকাশিত: ১২:১৮ পূর্বাহ্ণ, অক্টোবর ৮, ২০২২ | আপডেট: ১২:৪২:পূর্বাহ্ণ, অক্টোবর ৮, ২০২২

সাতক্ষীরার পাটকেলঘাটায় ফুফাতো ভাইয়ের বিয়েতে এসে ভাই-বোনের একসাথে পুকুরের পানিতে ডুবে যাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় বোন প্রাণে বেঁচে গেলেও ভাইয়ের করুণ মৃত্যু হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

ঘটনাটি ঘটেছে শুক্রবার(৭ অক্টোবর) দুপুর ২টার দিকে পাটকেলঘাটা থানার তৈলকুপি গ্রামে।

পারিবারিক সূত্রে জানা গেছে, তৈলকুপি গ্রামের আলাউদ্দীন গাজীর ছেলে আলামিন গাজীর বিয়েতে তার মামা যশোর জেলার বসুন্দিয়া রাধানগর গ্রামের অসীম আকরাম স্ব স্ত্রী-সন্তান সহ ভাগ্নের বিয়েতে আসে।

সকালে বিয়ে করাতে যশোরের বকচরায় রওনা দেওয়ার পর দুপুর ২টার দিকে অসীম আকরামের স্ত্রী তাঁর ছেলে তুরজাউন(৫) ও মেয়ে তোহা(৭) কে নিয়ে গোসলের উদ্দেশ্যে বাড়ীর পার্শ্ববর্তী পুকুরে যায়। সেখানে পুকুর ঘাটে তাদের সন্তানকে রেখে বাসার ভিতরে কাপড় নেওয়ার জন্য যায়।

এ সময় অসাবধান বশত: মেয়ে তোহা পুকুরের পানিতে পড়ে যায়। ছোট ভাই তুরজাউন তার হাত ধরে উঠাতে গেলে সেও পানিতে পড়ে ডুবে যায় (জ্ঞান ফেরার পর তোহা জানায়)। তাদের মা পুকুরে এসে তাদেরকে না পেয়ে পানিতে নামলে তার মায়ের পায়ে মেয়ের শরীর লাগলে হাত দিয়ে টেনে উপরে উঠায় ও স্থানীয়রা তাঁকে নিয়ে স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরবর্তীতে সাতক্ষীরা সিবি হাসপাতালে ভর্তি করে।

এদিকে কিছুক্ষণ পর তার ছোট ছেলে তুরাজাউনকে খুঁজে না পাওয়ায় স্থানীয়রা এসে পানিতে নেমে ও মাছ ধরা জাল দিয়ে খোঁজাখুজির এক পর্যায়ে তুরজাউনকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মৃত তুরজাউনকে তার পিতার বাড়ী যশোর জেলার বসুন্দিয়া রাধানগর গ্রামে দাফনের জন্য নিয়ে যাওয়া হয়েছে ও তোহা কে যশোর সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। ৮ অক্টোবর সকালে তুরজাউনের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স