সাতক্ষীরার মাধবকাটি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন কলারোয়ার কয়লা

প্রকাশিত: ৭:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০ | আপডেট: ৭:০৭:অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০

নিজস্ব প্রতিবেদক: ‘মুজিব বর্ষ’ উপলক্ষে সাতক্ষীরার মাধবকাটিতে ৮দলীয় ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে কলারোয়ার কয়লা প্রগতী সংঘ। শুক্রবার বিকালে মাধবকাটি ফুটবল মাঠে পঞ্চগ্রাম যুব সংঘ ও মাধবকাটি বাজার কমিটি আয়োজিত ফাইনাল খেলায় খুলনা শেফা স্পোর্টিং ক্লাবকে ১-০ গোলে পরাজিত করে কয়লা। খেলার প্রথমার্ধে আক্রমন পাল্টা আক্রমনের মধ্যে গোল শুন্য ড্র থেকে মধ্য বিরতিতে যায়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

দ্বিতীয়ার্ধের ৩১ মিনিটে কয়লার ১নম্বর জার্সীধারি খেলোয়াড় মারুফ গোল করে দলকে এগিয়ে নিয়ে নিজেদের জয় নিশ্চিত করেন। ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন বিজয়ী দলের মারুফ। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন রানার্সআপ দলের মিলন। রেফারির দায়িত্ব পালন করেন একে আজাদ কানন। তাকে সহযোগিতা করেন বাবর আলী ও মনিরুজ্জামান।

ধারাবিবরণীতে ছিলেন অজয়, খাইরুজ্জামান, ইকবাল হাসান ও অচিন্ত। খেলা শেষে ট্রফির পাশাপাশি চ্যাম্পিয়ন দলকে ১৫হাজার টাকা ও রানার্সআপ দলকে ১০হাজার টাকা পুরস্কার প্রদান করা হয়। পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা খলিলুর রহমান সানার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পাপড়ি এগ্রোর জিএম মাসুদুর রহমান। বিপুল সংখ্যাক দর্শকের পাশাপাশি খেলাটি উপভোগ করেন ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাপড়ি এগ্রোর ম্যানেজার জয়দেব ঘোষ, মাধবকাটি বাজার কমিটির সেক্রেটারি হুমায়ুন কবির লিটু, মুজিবুল হক পুলিশ, ব্যবসায়ী আবুল খায়ের বিশ্বাস, আল আমিন হোসেন নাফিজ, রেফারি সাজু হালদার, সাংবাদিক ইয়ারব হোসেন, মফিজুর রহমান, কলারোয়া নিউজের ক্রিড়া রিপোর্টার হাবিবুর রহমান রনি, ১০নং আগরদাড়ী ইউনিয়ন আ.লীগের সভাপতি হবিবুর রহমান হবি, মাসুদ রানা, গৌতম মন্ডল, মারুফ, আশরাফুল, আলফাজ প্রমুখ।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক