সাতক্ষীরার আশাশুনিতে মৎস্য ঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মোনায়েম হোসেন গাইন নামের একজন নিহত

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, মে ১, ২০১৯ | আপডেট: ৬:২০:অপরাহ্ণ, মে ১, ২০১৯

সাতক্ষীরা সংবাদদাতা:
সাতক্ষীরার আশাশুনিতে মৎস্য ঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মোনায়েম হোসেন গাইন (৪৫) নামে একজন নিহত হয়েছে। বুধবার সকালে আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বালিয়াপুর বিলে এ ঘটনাটি ঘটে।
নিহত মোনায়েম হোসেন গাইন কালিগঞ্জ উপজেলার চম্পাফুল ইউনিয়নের মৃত শাহাজুদ্দীন গাইনের ছেলে।
নিহতের ভাই ইউপি সদস্য গোলাম কাইয়ুম গাইন জানান, আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বালিয়াপুর বিলে প্রায় ২২ বিঘা জমির একটি মৎস্য ঘের নিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোনায়েম হোসেন সানা ও ইউপি সদস্য নজরুল ইসলাম গাইনের মধ্যে দীর্ঘ ২০ বছর যাবত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার রাতে ইউপি সদস্য নজরুল ইসলাম গাইনের দখলে থাকা উক্ত মৎস্য ঘেরটি চেয়ারম্যান মোনায়েম হোসেন সানার সন্ত্রাসী বাহিনী লিটন সানা, হবি মোল্যাসহ ৪০/৪৫ জন দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে ঘেরটি দখলে নেয়। এরপর বুধবার সকালে ইউপি সদস্য নজরুল ও তার লোকজন আবারও ঘেরটি তারা পাল্টা দখলে নেয়। এ সময় চেয়ারম্যান মোনায়েম সানার লোকজন পালিয়ে যাওয়ার সময় মোনায়েম হোসেন গাইনকে একা পেয়ে পিছন দিক থেকে তার মাথায় দা দিয়ে সজোরে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসাপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। তিনি আরো জানান, এ ঘটনায় তার চাচা রুহুল আমিন গাইন বাদী হয়ে থানার একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।
তবে, ইউপি চেয়ারম্যান মোনায়েম হোসেন সানা জানান, এ ঘটনায় আমি জড়িত নয়। সাবেক ইউপি সদস্য হারুন ওই ঘের দখল নিতে গেলে এ হত্যা কান্ডের ঘটনা ঘটে।
আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ দেননি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

 

সুন্দরবনটাইমস.কম/শা/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক