সংবাদ প্রকাশের জের: বৃদ্ধা চন্দনার পাশে দাঁড়ালো রাইজিং বিডি

প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২০ | আপডেট: ৭:০৩:অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
সাতক্ষীরার আশাশুনির ভাগ্য বিড়ম্বিত নারী চন্দনার (৮৮) পাশে দাঁড়ালো দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি।
বৃহস্পতিবার দুপুরে আশাশুনি উপজেলার শবদলপুর চন্দনার গ্রামের বাড়িতে তার হাতে একটি কম্বল, শাড়ি, হরলিকস্, আপেল, কমলা, বেদানা, বিস্কুট ও নগদ অর্থ রাইজিংবিডির পক্ষ থেকে তুলে দেয়া হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

এসময় আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুস সালাম, সাতক্ষীরা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক,জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ও এসএটিভির সাতক্ষীরা প্রতিনিধি শাহীন গোলদার, আশাশুনি রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোস্তাফিজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক বি এম আলাউদ্দীন, জেলা ব্লাড ব্যাংকের সদস্য শেখ মিন্টু সরদার উপস্থিত ছিলেন।

এসময় ওসি আবদুস সালাম বলেন, আমরা হারানোর পরেই মায়ের মুল্য বুঝি। কিন্তু তখন আমাদের আর করনিয় কিছু থাকে না। তিনি বৃদ্ধা মায়ের সন্তানদেরকে তাদের মায়ের প্রতি খেয়াল রাখার আহবান জানান। তিনি ওসি জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডিকে ধন্যবাদ জানিয়ে আরও বলেন, সাংবাদিক জাতির বিবেক। আজ সাংবাদিকদের লেখনির কারনেই আমিসহ অনেকেই হয়তো বৃদ্ধা অসহায় মায়ের পাশে দাড়ানো সুযোগ পাবে।

ঊল্লেখ্য, সাতক্ষীরার আশাশুনি উপজেলার শবদলপুর গ্রামের বৃদ্ধা চন্দনা সরকার। চার ছেলে ও তিন মেয়ের জননী তিনি। তার স্বামী পাবন সরকার সাত বছর মারা গেছেন। ছেলেমেয়েরা তার খোঁজ নেয়না।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক