শ্রীউলা প্রেসক্লাবে নব-গঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত: সহ আশাশুনি সংবাদ

প্রকাশিত: ৯:২১ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২০ | আপডেট: ৯:২১:অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২০

শ্রীউলা প্রেসক্লাবে নব-গঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

নিজস্ব প্রতিবেদক:
আশাশুনি উপজেলার শ্রীউলা আঞ্চলিক প্রেস ক্লাবের নব গঠিত কমিটির পরিচিতি সভা ও ক্যালেন্ডার বিতরণ করা হয়েছে। শনিবার সকালে নাকতাড়া কালিবাড়ি বাজারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আঞ্চলিক প্রেসক্লাবের সভাপতি শ্যামল বিশ^াসের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শ্রীউলা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু হেনা সাকিল। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আশাশুনি প্রেসক্লাব সভাপতি জি এম আল-ফারুক, প্রতিষ্ঠাতা সভাপতি জি এম মুজিবুর রহমান, সাবেক সভাপতি এস এম আহসান হাবিব, বিআরডিবি চেয়ারম্যান আব্দুল মান্নান, ঠিকাদার আঃ সালাম, আশাশুনি প্রেসক্লাব সহ-সভাপতি আব্দুল আলিম, দপ্তর সম্পাদক আকাশ হোসেন, সদস্য ফায়জুল কবির, ইউপি সদস্য ইয়াছিন আলি, আব্দুর রব প্রমুখ। সবশেষে প্রেসক্লাবের পক্ষ থেকে মুদ্রিত ইংরেজী বছরের ক্যালেন্ডার বিতরণ করা হয়।

আশাশুনি গার্লস স্কুলে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত

আশাশুনি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার স্কুলের শিক্ষার্থীদের অংশ গ্রহন ও পরিচালনায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়।
প্রত্যেক শ্রেণিতে ১ জন করে এবং অতিরিক্ত (সকল শ্রেণিতে উন্মুক্ত) ৩ জন মোট ৮টি পদের জন্য ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। নির্বাচিতরা হলো, ৬ষ্ঠ শ্রেণিতে কেয়া সুলতানা, ৭ম শ্রেণিতে সাবিনা ইয়াছমিন, ৮ম শ্রেণিতে হিরা সুলতানা, ৯ম শ্রেণিতে মেহরুবা তানজুম মোহনা, ১০ম শ্রেণিতে সাদিয়া সুলতানা এবং উন্মুক্ত ৩ জন হলো, সুরাইয়া সুলতানা ৭ম শ্রেণি, প্রেমা দাশ ৬ষ্ঠ ও আশামনি ৭ম শ্রেণি। প্রধান নির্বাচন কমিশনার ছিল আসমা সুলতানা জেরিন (১০ শ্রেণি), সহকারী নির্বাচন কমিশনার সাদিয়া দিলশাদ মহুয়া (১০ম) ও ঈষিকা মন্ডল (৭ম)। পোলিং অফিসার জাকিয়া সুলতানা (১০ম) ও শাহরিয়া (৯ম)। সার্বিক পরিচালনায় ছিলেন ও নির্বাচন পরিদর্শন করেন, স্কুল পরিচালনা কমিটির সভাপতি ঢালী মোঃ সামছুল আলম, সদস্য সিরাজুল ইসলাম, প্রধান শিক্ষক কামরুন নাহার কচি, সহকারী প্রধান শিক্ষক অমল কৃষ্ণ সরকার। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন শিক্ষক মঞ্জুর হোসেন।

আশাশুনি ট্রলি সমিতির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আশাশুনি উপজেলা সমবায় ট্রলি সমিতির ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও বার্ষিক সঞ্চয় প্রদান- ২০২০ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় আমিনের মোড়স্থ রাইস মিল চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সমিতির সভাপতি ইউনুছ আলির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আয়ামীলীগ সভাপতি এবিএম মোস্তাকিম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক শম্ভুজিৎ মন্ডল, উপজেলা সমবায় অফিসার করিমুল হক, উপজেলা আ’লীগ নেতা মুজিবর রহমান, উপজেলা শ্রমিকলীগ সভাপতি ঢালী মোঃ শামছুল আলম, আ’লীগ নেতা তৌষিকে কাইফু, তরুনলীগ সভাপতি মোতাহার হোসেন, সেক্রেটারী রবিউল ইসলাম রবি, সৈনিকলীগ আবুল কাশেম খোকা, প্রজন্মলীগ সভাপতি মুরশিদ আলম, মহানগর ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন খলিলুর রহমান।

বুধহাটা কলেঃ স্কুলে পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

আশাশুনি উপজেলার বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। স্কুল চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
স্কুলের সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সহকারী শিক্ষক খান সালামত হোসেন, সহ-শিক্ষক সুজন কান্তি মন্ডল এবং বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে রাবেয়া আল ফাতেমা, রাষ্ট্রপতির এ্যাওয়ার্ড প্রাপ্ত জান্নাত আরা ফারিহা বক্তব্য রাখেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে, হাসিবুর রহমান ও গীতা পাঠ করে অয়ন ব্যানার্জী। এবছর স্কুল হতে ১৪৫ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে।

“দক্ষিণ বাংলা” অনলাইন পত্রিকা অফিসে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুন শুক্রবার আশাশুনির দরগাহপুর বাজারে “দক্ষিণ বাংলা” অনলাইন পত্রিকার কার্যালয় পরিদর্শন করেন। এসময় সচিব সহ অন্যদের ক্রেস্ট দিয়ে বরণ করে নেন পত্রিকার সম্পাদক ও প্রকাশক প্রভাষক শেখ আশিকুর রহমান আশিক। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, সাতক্ষীরা জেলার স্থানীয় সরকারের উপ-পরিচালক মোঃ হুসাইন শওকত, আশাশুনির সহকারী কমিশনার (ভূমি) পাপিয়া আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, ওসি তদন্ত ইমারাত হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ্আঃ হান্নান, দরগাহপুর ইউপি চেয়ারম্যান শেখ মিরাজ আলী, লক্ষীখোলা ইউপি চেয়ারম্যান আরিফুজ্জামান তুহিন, রহমানিয়া জামে মসজিদের সভাপতি শেখ মতলুবর রহমান, আশাশুনি প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি জি এম মুজিবুর রহমান, দরগাহপুর প্রেসক্লাব সভাপতি শেখ হিজবুল্লাহ ও সাধারণ সম্পাদক শেখ রবিউল ইসলাম, শেখ জাকারিয়া, সাংবাদিক প্রভাষক রবীন্দ্রনাথ কর্মকার, সোহরাব হোসেন, নুর আলম, শেখ আরাফাত হোসেন ও এস এম সাইদুল ইসলাম প্রমুখ।

ফকরাবাদে ব্যাডমিন্টন টুর্নামেন্টে দেবা-সুমন টিম চ্যাম্পিয়ন

আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের ফকরাবাদ কানুর মোড়ে বাসন্তি মন্দির প্রাঙ্গণে ৮ দলীয় নকআউট ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ফকরাবাদ-বুড়িয়া যুব কমিটি এ খেলার আয়োজন করে।
ফাইনালে ফকরাবাদ দেবা+সুমন টিম ও দরগাহপুর টিম প্রতিদ্বন্দ্বিতা করে। খেলায় ফকরাবাদ ২-০ সেটে দরগাহপুর টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে যথাক্রমে ছয় হাজার ও চার হাজার টাকা সমমূল্যের প্রাইজমানি দেওয়া হয়। খেলা পরিচালনা করেন হাবিবুর রহমান। পুরষ্কার বিতরণ করেন আগামী ইউপি নির্বাচনে সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী ও দৈনিক সুপ্রভাত সাতক্ষীরার বড়দল প্রতিনিধি এস এম শরীফ। ক্রীড়া ব্যক্তিত্ব রমজান মোড়লের সভাপতিত্বে খেলায় বিশেষ অতিথি ছিলেন, আশাশুনি উপজেলা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক জগদীশ সানা, কৃষক লীগ নেতা সোহরাব হোসেন মোড়ল, আওয়ামীলীগ নেতা সফিকুল, আলাউদ্দীন, জাহাঙ্গীর হোসেন সহ এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক