যুব স্বপ্নের বাংলাদেশ সংগঠনের পক্ষে মাস্ক বিতরণ করলেন কলারোয়া থানার ওসি

প্রকাশিত: ৫:৫০ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২০ | আপডেট: ৫:৫০:অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২০
‘আমরাও পারবো একটি মানুষের স্বপ্ন পূরণের সঙ্গী হতে’ এই স্লোগানকে বুকে ধারণ করে, সেচ্ছাসেবী সংগঠন “যুব স্বপ্নের বাংলাদেশ” সমাজের অসহায় এতিম পথশিশুদের জন্য কাজ করে যাচ্ছে। প্রতিষ্ঠা হওয়ার পর থেকে সংগঠনটি বিভিন্ন ধরনের সামাজিক কাজ করে যাচ্ছে।
 
শীত ও করোনা পরিস্থিতিতে সংগঠনটির উদ্যোগে বৃহত্তর কর্মসূচি হাতে নেওয়া হয়। তারই ধারাবাহিকতায় যুব স্বপ্নের বাংলাদেশ সংগঠনের সহ সম্পাদক শেখ সরোয়ারের সভাপতিত্বে সোমবার (০৭ অক্টোবর) বিকাল ৩টার সময় কলরোয়া বাজারে “যুব স্বপ্নের বাংলাদেশ” সংগঠনের পক্ষে মাস্ক বিতরণ এর উদ্বোধন করেন কলারোয়া থানার ওসি মীর খায়রুল কবির।
 
এ সময় তিনি কলরোয়া থানা থেকে শুরু করে কলরোয়া উপজেলা পরিষদ চত্বর, চার রাস্তা মোড়, বাস টার্মিনালসহ বিভিন্ন জায়গাতে ঘুরে ঘুরে মাস্ক বিতরণ করেন। মাস্ক বিতরণকালে তিনি বৃদ্ধ, তরুন, ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন পেশার মানুষ যাদের মুখে মাস্ক নেই তাদের মাস্ক পরিয়ে দেন।
 
 এ সময় কলরোয়া থানার ওসি মীর খায়রুল কবির বলেন, সরকার মাস্ক পরিধান বাধ্যতামূলক করছে। তাই আজ মাস্ক বিতরণ করে আপনাদেরকে সর্তক করা হলো। পরবর্তীতে আপনারা যদি মুখে মাস্ক পরিধান না করেন তাহলে আপনাদের কে আটক করে মোবাইল কোর্টের মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করা হবে। 
 
এ সময় কলরোয়া থানার ওসি মীর খায়রুল কবিরের সাথে কলরোয়া থানার পুলিশ সদস্যরা সহযোগিতা করেন। যুব স্বপ্নের বাংলাদেশ সংগঠনের সভাপতি এম, এ তাহের নির্দেশনায় এ সময় সংগঠনটির পক্ষে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ সাইদুজ্জামান শুভ, সহ সম্পাদক শেখ সরোয়ার, সাংগঠনিক সম্পাদক প্রীতম বিশ্বাস, দপ্তর সম্পাদক আরনিকা আনজুমান তিথি, সহ অনন্য সদস্যবৃন্দ।
 

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স