মানবিক কাজে নিজেকে নিয়োজিত রেখে চলেছেন তালা উপজেলা ছাত্রলীগ সম্পাদক সুমন

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০২০ | আপডেট: ৯:০৬:অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০২০

মো. রিপন হোসাইন:
বিশ্বব্যাপী করোনা ভাইরাস ছড়িয়ে পড়ছে। ঠিক সে সময় মানবিক কাজে নিজেকে নিয়োজিত রেখে চলেছেন তালা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মশিউর আলম সুমন। তিনি প্রতিনিয়ত গভীর রাতে ছুটে চলেছেন অসহায়, দিনমুজুর ও ছিন্নমূল মানুষের দ্বারে দ্বারে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

মশিউর আলম আলম সুমনের নিজ এলাকায় পাটকেলঘাটা থানার সরুলিয়া ইউনিয়নে বাড়ী হওয়ায় প্রতিদিন খাদ্য সামগ্রী নিয়ে হাজির হচ্ছেন প্রতিবেশি সহ আশপাশ এলাকায়। তার নিজস্ব অর্থায়নে শত শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।

তিনি গ্রামে গ্রামে জীবানুনাশক স্প্রে, সচেতনা লিফলেট বিতরণ, হ্যান্ড গ্লাভস, মাক্স, খাদ্য সামগ্রীসহ সুরক্ষার জিনিসপত্র বিতরণ অব্যাহত রেখেছেন। তরুণ এ সমাজসেবক মানবিক মশিউর আলম সুমন তাঁর এহেন সমাজসেবক কর্মকান্ডোর জন্য এলাকায় ব্যাপক ইতিবাচক আলোচনার পাত্র হয়েছেন। পাশাপাশি ইউনিয়নের বিভিন্ন প্রান্তের লোকজন তাকে সাধুবাদও জানিয়েছে। গ্রামের অসহায় দিনমুজুরের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি জনসাধারণকে বাড়ীর বাইরে না যাওয়ার আহবানও জানিয়ে আসছেন তিনি।

তরুন এ সমাজ সেবক সুন্দরবনটাইমস.কম কে বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকেই মানুষের জন্য কিছু করার চেষ্টা করছি। আমি মনে করি, যে যে অবস্থান থেকে থাকুক না কেন, সমাজের বিত্তবানদের হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো উচিত। তিনি আরো বলেন, বৈশ্বিক এ মহামারীতে সমাজের মেহনতি মানুষের পাশে দাঁড়ানো জন্য আহবান করছি। পাশাপাশি অসহায় মানুষের সেবা প্রদানের জন্য তাঁর এ সহযোগিতা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক