মাগুরাঘোনায় সরকারি গাছ জব্দ

প্রকাশিত: ৮:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২০ | আপডেট: ৮:১১:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২০

মাগুরাঘোনায় ঘোষড়া ওয়ার্ড বিএনপির সভাপতির বিরুদ্ধে সরকারী রাস্তার পাশে লাগানো শিরিস গাছ কাটার অভিযোগ পাওয়া গেছে। এ সংবাদে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সঞ্জীব দাসের নির্দেশে গাছ কাটা বন্ধ করাসহ সে গুলো জব্দ করা হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

এলাকাবাসী সূত্রে জানা যায়, ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের ৮নং ঘোষড়া ওয়ার্ড বিএনপির সভাপতি ও মৃত মোবারক হোসেনের পুত্র মফিদুল ইসলাম সরদার ঘোষড়া থেকে বাদুড়িয়া অভিমুখে যাওয়ার জন্য রাস্তার পাশে লাগানো একটি শিরিস গাছ ও ঘোষড়া থেকে শিরাশুনি অভিমুখে যাওয়ার জন্য রাস্তার পাশে লাগানো দুটি শিরিস গাছ বিক্রয় করে।

কিন্তু গতকাল সকালে ঘোষড়া থেকে বাদুড়িয়া অভিমুখে যাওয়ার জন্য রাস্তার পাশে লাগানো শিরিস গাছটি কাটা শুরু করলে বিষয়টি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সঞ্জীব দাসকে জানানো হয়। তার নির্দেশে বয়ারসিং ইউনিয়ন সহকারী কমিশনার আলী আহম্মদ সরজমিনে ঘটনাস্থলে গিয়ে গাছ কাটা বন্ধ করাসহ গাছটি জন্দ করে আসেন। তবে মফিদুল ইসলাম গাছ গুলো রক্ষার জন্য দৌড় ঝাপ শুরু করেছেন।

এঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান শেখ মোঃ আবুল হোসেন বলেন, এভাবে গাছ গুলো কাটা হচ্ছে অথচ আমাদের জানানো হয়নি। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সঞ্জীব দাস বলেন, এভাবে গাছ কাটার অপরাধে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা