পাটকেলঘাটায় ইউপি চেয়ারম্যান প্রার্থী বিশ্বাস আতিয়ার রহমানের লিফলেট বিতরণ

প্রকাশিত: ৭:১৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০২০ | আপডেট: ৭:১৪:অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০২০

সাতক্ষীরার জেলার পাটকেলঘাটা থানার ঐতিহ্যবাহী সরুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বাস আতিয়ার রহমান বুধবার(৯ ডিসেম্বর) বিকাল ৪টা হতে সন্ধ্যা পর্যন্ত পাটকেলঘাটা বাজারের ব্যবসায়ী, সাধারণ জনসাধারনের সাথে শুভেচ্ছা ও লিফলেট বিতরণ করেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

এ সময় তিনি বলেন, আপনাদের ভোটে নির্বাচিত হতে পারলে জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত আপনাদের সেবক হিসেবে কাজ করে যাব। ইউনিয়নবাসী আমাকে নির্বাচিত করলে সুশীল সমাজকে সঙ্গে নিয়ে সাতক্ষীরার ঐহিত্যবাহী বাণিজ্যিক কেন্দ্র পাটকেলঘাটার দীর্ঘদিনের সমস্যা, পানি নিষ্কাশনের ড্রেনেজ ব্যবস্থা, রাস্তাঘাট, কালভার্ট, নির্মান করা হবে।

 

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ২০০৩ সালে সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। বিগত দিনে আন্দোলন সংগ্রামে সক্রিয় অংশগ্রহন করেছিলেন। ৮০’দশকে এরশাদ বিরোধী আন্দোলনসহ গন-আন্দোলন থেকে শুরু করে সকল আন্দোলন সংগ্রামে উল্লেখযোগ্য ভূমিকা ছিল।

 

২০১৩ সালে সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের প্রত্যক্ষ কাউন্সিলরদের ভোটে সাধারন সম্পাদক নির্বাচিত হন এবং দায়িত্ব পালন করে আসছেন তিনি।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স