চুকনগরে ফসল উপড়ে ফেলানোর ঘটনায় ৩জনকে পিটিয়ে জখম, আটক ২

প্রকাশিত: ১০:৩৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২০ | আপডেট: ১০:৩৮:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২০

চুকনগরে দীর্ঘ ৪০বছরের ভোগদখলকৃত জমি থেকে উচ্ছেদের জন্য ফসল উপড়ে ফেলানোর কারণ জানতে চাওয়ায় ৩জনকে পিটিয়ে জখম করা হয়েছে। এঘটনায় ১০জনের নাম উল্লেখ করে ডুমুরিয়া থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে এবং পুলিশ ২জনকে আটক করেছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

প্রাপ্ত এজাহার সূত্রে জানা যায়, গত ০৪/০৯/২০২০ তারিখে সকালে বিবাদীগণ তাদের ৪০বছরের ভোগদখলকৃত জমিতে পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে বেআইনীভাবে প্রবেশ করে কুলবাড়িয়া বরাতিয়া মৌজ্স্থা এস এ খতিয়ান নং-১৯৫৫,দাগ নং-১২২১, জমির পরিমান-০.২৮একর অনাধিকার প্রবেশ করে বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ গাছ কেটে ব্যাপক ক্ষতি সাধন করে। এরপর সাড়ে ৯টার দিকে আসামীরা তাদের বাড়িতে অনাধিকার প্রবেশ করে বাদীর চাচাতো ভাই আনিচুর গোলদার(৪০)কে লোহার রড দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথা লক্ষ্য করে স্বজোরে আঘাত করে।

এতে সে গুরুত্বর আহত হয়ে মাটিতে লুটে পড়লে তার দুই পায়ের হাটুর নিচে আঘাত করে হাড়ভাঙ্গা জখম হয়। তার আত্তচিৎকারে বাদীর অপর চাচাতো ভাই শহিদুল ইসলাম(৪৬) ও বাদীর স্ত্রী মোছাঃ আনোয়ারা বেগম(৪০)ঘটনাস্থলে ছুট গেলে তাদেরকেও এলোপাতাড়ি পিটিয়ে আহত করা হয়।

 

এঘটনায় ১০জনের নাম উল্লেখ করে ডুমুরিয়া থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে। এরা হলেন মৃত হামিদ শেখের পুত্র কুদ্দুস শেখ (৪৫),ছলেমান বিশ্বাসের পুত্র আহাদ বিশ্বাস(৫৫),জোনাব আলী সরদারের পুত্র জালাল সরদার(৫৮),মৃত ইমান আলী শেখের পুত্র আনোয়ার শেখ(৫৮), আনোয়ার শেখের পুত্র বিল্লাল শেখ(৩৫),মৃত ইনছার আলী বিশ্বাসের পুত্র রুহুল বিশ্বাস(৪৫), ফারুক বিশ্বাস(৪৩) ও নুরুল আমীন বিশ্বাস(৫০),আহাদ আলী বিশ্বাসের পুত্র মোহাম্মদ বিশ্বাস(৩৩), করিম বিশ্বাসের পুত্র মতি বিশ্বাস(৪০)। এসংবাদে ডুমুরিয়া থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে কুদ্দুস বিশ্বাস ও আহাদ আলী বিশ্বাসকে আটক করে থানায় নিয়ে আসে। আহতদেও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে।আহতদের মধ্যে শহিদুলের অবস্থা আশংঙ্কাজনক।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা