পাটকেলঘাটা বাজারে প্রশাসনের অভিযান: বেশি দামে বিক্রি না করার অঙ্গীকার ব্যবসায়ীদের

প্রকাশিত: ৮:৪২ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০২০ | আপডেট: ৮:৪২:অপরাহ্ণ, মার্চ ২৪, ২০২০

নিজস্ব প্রতিবেদক, পাটকেলঘাটা(সাতক্ষীরা):
করোনা ভাইরাসকে পুজি করে পাটকেলঘাটা সহ তালা উপজেলার অনেক অসাধু ব্যবসায়ীরা নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধি করে জনগণকে হয়রানী করে আসছে। এ নিয়ে প্রশাসন বিভিন্ন সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা সহ এসব অসাধু ব্যবসায়ীদেরকে সতর্ক করে আসছেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

তারই ধারাবাহকিতায় সাতক্ষীরা জেলার বাণিজ্যিক কেন্দ্র পাটকেলঘাটা বাজারের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম স্বাভাবিক রাখার জন্য বিভিন্ন দোকানে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মঙ্গলবার(২৪ মার্চ) দুপুর ২টায় অভিযান পরিচালনা করেন তালা উপজেলা সহকারি কমিশনার(ভূমি) খন্দকার রবিউল ইসলাম।

এ সময় তিনি পাটকেলঘাটা বাজারের ব্যবসায়ীদের নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বেশি না রেখে স্বাভাবিক রাখার অনুরোধ করেন। পাশাপাশি সতর্কও করেন।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট খন্দকার রবিউল ইসলাম জানান, গত সপ্তাহ থেকে এ সপ্তাহের নিত্যব্যবহার্য কয়েকটি পণ্যের দাম বেশি দেখা যায় এবং ব্যবসায়ীরা আশ্বস্ত করেন তারা বর্ধিত দামে জিনিসপত্র বিক্রি করবেন না এবং তারা পণ্যের মূল্য তালিকা পরিবর্তন করে পূর্বের সপ্তাহের দাম অনুযায়ী বিক্রি করবেন বলে অঙ্গীকারাবদ্ধ হন। সাথে সাথে অনেক ব্যবসায়ীরাও তাদের মূল্য তালিকা সংশোধনও করেন।

এছাড়া জেলা প্রশাসকের নির্দেশনা মোতাবেক পাটকেলঘাটার বিভিন্ন এলাকার চায়ের দোকানে জনসমাগম এড়াতে চায়ের দোকান বন্ধ রাখার নিদের্শও দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট খন্দকার রবিউল ইসলাম।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক