পাটকেলঘাটা বাজারের অবহেলিত রাস্তা জেলা প্রকৌশলী ও উপজেলা চেয়ারম্যানের পরিদর্শন

প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, জুন ২১, ২০২০ | আপডেট: ৭:৩৮:অপরাহ্ণ, জুন ২১, ২০২০

সাতক্ষীরা জেলার সর্ববৃহৎ বাণিজ্যিক কেন্দ্র পাটকেলঘাটা বাজার দীর্ঘদিনেও তেমন কোন উন্নয়ন চোখে পড়ার মত নয়। একটু বৃষ্টিতে বাজারের অধিকাংশ রাস্তাগুলো পানিতে তলিয়ে কর্দমাক্ত হয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

জীবনের ঝুকি নিয়ে যানবাহন সহ লোকজন চলাচল করে। এ নিয়ে ১৭ জুন’২০২০ তারিখে সুন্দরবনটাইমস.কম এ পাটকেলঘাটা বাজারের চিত্র নিয়ে প্রতিবেদন প্রকাশিত হয়।

 

সাতক্ষীরা-১(তালা-কলারোয়া) আসনের সাংসদ এ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহর নির্দেশে সাতক্ষীরা জেলা নির্বাহী প্রকৌশলী নারায়ন চন্দ্র সরকার সরেজমিনে রবিবার(২১ জুন) বিকাল ৪টায় পাটকেলঘাটা বাজারের জরাজীর্ন পাটকেলঘাটা হাইস্কুল রোড, পল্লীবিদ্যুৎ রোড, গোডাউন রোড, টাওয়ার রোড, কালিবাড়ি রোড, পুরাতন খেয়াঘাটা রোড ও বলফিল্ড রোডের বেহাল দশা পরিদর্শন করেন।

 

এ সময় তালা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, জেলা কৃষকলীগের সভাপতি বাবু বিশ্বজিৎ সাধু, তালা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান(মহিলা) মুর্শিদা পারভীন পাপড়ী, সরুলিয়া ইউপি চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান, তালা উপজেলা প্রকৌশলী আব্দুল মজিদ মোল্যা, সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বাস আতিয়ার রহমান, পাটকেলঘাটা বাজার কমিটির সাধারন সম্পাদক নিজাম উদ্দীন ভুইয়া, এড. কার্ত্তিক চন্দ্র দাশ, তাপস কাশ্যপী সহ পরিষদের সকল ইউপি সদস্যবৃন্দ ও পাটকেলঘাটা বাজারের গন্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যবসায়ী নেতৃবৃন্দ সঙ্গে ছিলেন।

 

জেলা প্রকৌশলী নারায়ন চন্দ্র সরকার এ সময় বলেন, রাস্তার পাশে ড্রেনেজ ব্যবস্থা সহ আর.সি.সি করা হলে মালবাহী ট্রাক চলাচল করতে পারবে। যেহেতু পাটকেলঘাটা বাজারে দূরদূরন্ত থেকে ভারী মালবাহী ট্রাক আনা নেওয়া করা হয়। রাস্তার পাশে ড্রেনেজ ব্যবস্থা সহ আর.সি.সি করা না হলে রাস্তা করে কোন লাভ হবে না।

 

উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার বলেন, বিষয়টি এমপি সাহেবকে বলে যাহাতে দ্রুত করা যায় সে ব্যবস্থা করা হবে। এ সময় তিনি দ্রুত কাজ শুরু হবে বলে পাটকেলঘাটা বাজারের ব্যবসায়ীসহ সকলকে আশ্বস্থ করেন।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স