পাটকেলঘাটার খলিষখালী ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষ রোপন ও মাস্ক বিতরন

প্রকাশিত: ২:১৭ অপরাহ্ণ, জুন ২২, ২০২০ | আপডেট: ২:৩১:অপরাহ্ণ, জুন ২২, ২০২০
সাতক্ষীরার পাটকেলঘাটা থানার খলিষখালী ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষ রোপন ও গনেসচেনতায় মাস্ক বিতরন কর্মসুচি অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২জুন)সকাল ১১টায় খলিষখালী  ইউনিয়ন পরিষদের কার্যলয়ের পাশে মাস্ক বিতরন অত:পর  সরকারী পতিত জমিতে বৃক্ষ রোপন করা হয়।
 
খলিষখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবু মুছার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সরদার নূর ইসলাম(ময়না)’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, তালা উপজেলা ছাত্রলীগ সভাপতি শেখ সাদী।
 
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, তালা উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক শেখ মশিউল আলাম সুমন। অনুষ্ঠানে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খলিষখালী ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল জলিল, হাবিবুর রহমান,  যুগ্ম-সম্পাদক তারেক আজিজ সম্রাট, সাংগনিক সম্পাদক বচ্চন বাছাড়, ইন্দ্রজিৎ মন্ডল, প্রচার সম্পাদক রানা, শিক্ষা বিষায়ক সম্পাদক আনারুল সরদার, সদস্য কপিল দেব বাছাড়, তুষার মন্ডল  প্রমূখ।
 
এ সময় ছাত্রলীগের পক্ষ থেকে ১শত পিচ মাস্ক বিতরন ও সামজিক বনায়ন রক্ষার্থে ১০টি বৃক্ষ রোপন করা হয়। তাদের এই সামজিক কর্মসুচি  অব্যাহত থাকবে বলে জানিয়েছে  সংগঠনটির একাধিক নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :

কিশোর কুমার। নিজস্ব প্রতিবেদক। ডেক্স