পাটকেলঘাটা থানা পুলিশের হাতে ৩ ডাকাত গ্রেফতার

প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২০ | আপডেট: ৭:০৮:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২০

নিজস্ব প্রতিবেদক, পাটকেলঘাটা(সাতক্ষীরা):
সাতক্ষীরার পাটকেলঘাটা থানার সৈয়দপুর গ্রামে দু’বাড়ীতে ডাকাতির ঘটনায় বিশেষ অভিযানে তিন ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

থানা সূত্রে জানা যায়, গত ২৭ জানুয়ারী সৈয়দপুর গ্রামে দু, বাড়ীতে ডাকাতি হয়। এ ঘটনায় পাটকেলঘাটা থানা পুলিশের বিশেষ অভিযানে ৩ ডাকাত সদস্য কে গ্রেফতার করে পুলিশ। সিনিয়র সহকারী পুলিশ সুপার হুমায়ুন কবীর(তালা-পাটকেলঘাটা সার্কেল) ও পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার দিবাগত রাত্রে পাটকেলঘাটা থানার সন্দিগ্ধ আসামী সরুলিয়া গ্রামের ইদ্রিস সরদারের পুত্র শহিদুল সরদার(৫৬), কলারোয়া উপজেলার দেয়াড়া গ্রামের আব্দুল আহাদ খার পুত্র ভুট্টো খা(৩২) তালার ধুলন্ডা গ্রামের আমজাদ গাজীর পুত্র সাইদুল গাজী ওরফে ডাবা(৩২) কে ঘটনায় জড়িত থাকার সন্ধেহে গ্রফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে ২টি দা, ২টি কাঁচি ও ২টি শাড়ী উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে ধারা- ৩৯৫/৩৯৭ পেনাল কোর্ড আইনের মামলা(নং- ৭) হয়।

এ ব্যাপারে পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, আটককৃতরা ডাকাতি ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক