পাটকেলঘাটায় সড়ক দূর্ঘটনায় আহত ৩০

প্রকাশিত: ২:০৩ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০২২ | আপডেট: ২:০৩:অপরাহ্ণ, মার্চ ১৮, ২০২২
সাতক্ষীরা-খুলনা মহাসড়কে যাত্রীবাহী বাস উল্টে ৩০ জন আহত হয়েছে। শুক্রবার(১৮ মার্চ) সকালে মহাসড়কের পাটকেলঘাটা বলফিল্ড এলাকায় দূর্ঘটনাটি ঘটে। আহতদের সকলকে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।
 
 
প্রত্যক্ষদর্শীরা জানায়, সাতক্ষীরা থেকে খুলনাগামী একটি যাত্রীবাহী  বাস পাটকেলঘাটা বাজারের বলফিল্ড এলাকায় আসলে হঠাৎ নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়। এসময় বাসে থাকা যাত্রীদের মধ্যে হেলপার সহ ৩০ জন আহত হয়। পরবর্তীতে তাদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়।
 
সোহাগ মাল্টিমিডিয়া এ্যান্ড ট্রাভেলস
 
দুর্ঘটনায় আহতরা হলেন, সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার সইতপুর গ্রামের মোহাম্মদ আলী(৫০), স্ত্রী ঝরনা বেগম(৪০), পাটকেলঘাটা থানার বাগমারা গ্রামের মুক্তি হাফিজুর রহমান ফারুকী(৪৫), কালীগঞ্জ উপজেলার  রতনপুর গ্রামের শারমিন বেগম(৩৫), স্বামী মিঠু শেখ(৪৫),  সাতক্ষীরা সদর উপজেলার তুজলপুর গ্রামের রানী বেগম(২৫) সহ বাকীদের নাম পরিচয় জানা যায়নি।
 
 
 
পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ(ওসি) কাঞ্চন কুমার রায় সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, সড়ক দূর্ঘটনায় বাসে থাকা ৩০জন যাত্রী আহতের কথা শুনেছি।  স্থানীয়রা তাদের উদ্ধার করে বিভিন্ন ক্লিনিকে ভর্তি করেছে। ঘটনাস্থল থেকে  বাসটি হাইওয়ে পুলিশ তাদের হেপাজতে নিয়ে গেছে।
 
 
কিশোর কুমার/ডেক্স

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স